ঢাকা (বিকাল ৫:২৪) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

লুটের চর ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হাউদ



মেঘনা উপজেলার ৮ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে চলতি মাসের ১১ নভেম্বর। প্রার্থীদের পদচারণায় আর শ্লোগানে মুখরিত রাস্তা ঘাট পাড়া মহল্লা। ব্যানার পোস্টার, ফ্যাস্টুনে ছেয়ে গেছে গোটা নির্বাচনী এলাকা। বিরামহীন প্রচারণায় জমে ওঠেছে মেঘনা উপজেলার লুটের চর ইউনিয়ন পরিষদ নির্বাচন।

মাঠে প্রচন্ড দাপটে ভোটের মাঠ কাঁপাচ্ছেন এখানকার স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী মো.মোজাম্মেল হাউদ। তিনি দু’বারের সফল ওয়ার্ড মেম্বার। সেই হিসেবে জনপ্রতিনিধি হিসেবে রয়েছে জনগণের মন জয় করার অভিজ্ঞতা ।

ভোটারদের মন জয় করতে রাত-বিরাতে ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। ভোটারদের সাড়া পাচ্ছেন ব্যাপক।

সুষ্ঠু নির্বাচনে জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো.মোজাম্মেল হাউদ বলেন,”আনারস প্রতীকে ভোট দেওয়ার জন্য মানুষ মুখিয়ে আছে। মানুষের দ্বারে গিয়ে বুঝতে পেরেছি মানুষ পরিবর্তন চায়।

এবার নির্বাচনে আনারস প্রতীকের ব্যালট বিপ্লব হবে-ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজন আমার কর্মী-সমর্থকদের হুমকি ধামকি দিচ্ছে। আমি প্রতিপক্ষের প্রার্থীকে বলতে চাই-এসব ভয়ভীতি দেখিয়ে আমাকে দমিয়ে রাখা যাবে না।

আগামী ১১ তারিখে জনতার বিজয় হবে সুনিশ্চিত। আমি চেয়ারম্যান নির্বাচিত হলে লুটের-চর ইউনিয়নকে একটি আদর্শ ইউনিয়ন রুপ দিবো।জনসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিবো।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT