ঢাকা (রাত ১০:২৮) বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ ইং

রোজিনা ইসলামের মুক্তির দাবীতে গৌরীপুর প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ



প্রথম আলো পত্রিকার জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলাম এর নিঃশর্ত মুক্তি ও হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের উদ্যোগে বৃহস্পতিবার (২০ মে) দুপুরে প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসারের সভাপতিত্বে ও সদস্য সচিব মশিউর রহমান কাউসারের সঞ্চালনায় বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ম.নূরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি কমল সরকার, বেগ ফারুক আহমেদ, এডভোকেট জসিম উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার রবিন, আনোয়ার হোসেন শাহীন, সিনিয়র সাংবাদিক আজম জহিরুল ইসলাম, তিলক রায় টুলু, শামীম খান, হুমায়ুন কবীর, সুজিত কুমার দাস, সাদেকুর রহমান সেলিম, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি শাহ্ মহসিন মাহমুদ, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, গৌরীপুর সাংবাদিক ঐক্য ফোরাম এর সাধারণ সম্পাদক ফারুক আহাম্মদ, সাংবাদিক আরিফ আহম্মেদ, শাহজাহান কবির, ওবায়দুর রহমান, রাকিবুল ইসলাম, আব্দুল কাদির, এইচ.টি তোফাজ্জল হোসেন, মোখলেছুর রহমান, আবু সাঈদ প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, রোজিনা ইসলামের সঙ্গে স্বাস্থ্য সচিবালয়ে যে ন্যাক্কারজনক ঘটনা ঘটানো হয়েছে তা বাংলাদেশের মতো গণতান্ত্রিক রাষ্ট্রে কাম্য হতে পারে না। এই ঘটনাটি সাংবাদিকদের বাকস্বাধীনতা ও স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি। তার উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে দ্রুত নিঃশর্ত মুক্তির দাবী ও এ ঘটনার সাথে জড়িত হেনস্তাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচ.এম খায়রুল বাসার গৌরীপুরে কর্মরত সকল সাংবাদিকদের শুক্রবার কলম বিরতির ঘোষণা দেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT