ঢাকা (বিকাল ৩:০১) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

রোটার‍্যাক্ট ক্লাব অব “আড়ং” এর প্রেসিডেন্ট নির্বাচিত হলেন নিতাই সুন্দর গোপ

<script>” title=”<script>


<script>

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী মূলক সংগঠন রোটার‍্যাক্ট ডিষ্ট্রিক ৩২৮১ বাংলাদেশের অন্তর্গত রোটার‍্যাক্ট ক্লাব অব ” আড়ং” এর নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন নিতাই সুন্দর গোপ।
আগামী এক বছরের জন্য অর্থাৎ ২০২০-২০২১ সময়কাল এর জন্য তিনি প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। সংগঠনটির মূল প্রতিপাদ্য “বন্ধুত্বের মাধ্যমে সেবা” গরিব, দুঃখী, অসহায় মানুষদের জন্য নিজ ইচ্ছায় সাহায্য ও সহযোগিতার হাত বাড়িয়ে থাকে এই অরাজনৈতিক স্বেচ্ছাসেবী মূলক সংগঠনটি।
এ প্রসঙ্গে নবনিযুক্ত দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্ট নিতাই সুন্দর গোপ বলেন যে, নিজের ব্যক্তিত্ব বিকাশের পাশাপাশি , আন্তর্জাতিক পরিমন্ডলে নিজেকে উপস্থাপনের অন্যতম প্লাটফর্ম এই সংগঠনটি। আগামী এক বছর তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাবেন। এজন্য ২০২০-২১ এর ডি,আর,আর কাউসার আহমেদ রুবেল এর সহযোগিতা আশা করেছেন।
প্রাণঘাতী এই করোনাভাইরাস এর মাঝেও এই সংগঠনটি ঘুর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত গরীব দুঃখী মানুষের মাঝে ত্রাণ বিতরণ, এবং কর্মহীন মানুষের মাঝে খাদ্য বিতরনকর্মসূচি অব্যাহত রেখেছে। আগামী দিনগুলোতে সংগঠনটি গতিশীল রাখার জন্য তার ক্লাবের সেক্রেটারি দ্বীন ইসলাম শুভ সহ অন্য সদস্যদের সাথে নিয়ে সর্বাত্মক চেষ্টা করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
সবশেষে তিনি রোটার‍্যাক্ট ডিস্ট্রিক্ট ৩২৮১ বাংলাদেশের ২০১৯-২০ এর ডিস্ট্রিক্ট মেম্বার ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান, রোটার‍্যাক্ট অঞ্চলের পরিচিত মুখ মোঃ আবু বক্কর সিদ্দিক রুপম ভাই কে ধন্যবাদ জানান তাকে এমন একটা প্লাটফর্ম এ সুযোগ দেয়ার জন্য।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT