ঢাকা (সন্ধ্যা ৭:১৯) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

যে ধর্ম চর্চা করে সে কখনো মন্দ কাজ করতে পারে না: সুবিদ আলী ভূঁইয়া

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock মঙ্গলবার সন্ধ্যা ০৭:১১, ২৪ অক্টোবর, ২০২৩

“যে ধর্ম চর্চা করে সে কখনো মন্দ কাজ করতে পারে না” এ মন্তব্য করেছেন কুমিল্লা-১ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া।

 

তিনি বলেন, পৃথিবীর কোনো ধর্মই হানাহানি ও উচ্ছৃঙ্খলতা স্বীকৃতি দেয় না। মানুষ আজ বিপদগ্রস্ত হওয়ার মূল কারণ দিনদিন ধর্ম চর্চা থেকে দূরে সরে গেছে।

 

মঙ্গলবার ( ২৪ অক্টোবর) বিকালে পৌরসভার সাহাপাড়া শ্রী শ্রী গোপীনাথ জিওর আখড়ার শারদীয় দুর্গোৎসবের(দশমী) পূজা মন্ডপে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে এক সভায় বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

 

সুবিদ আলী ভূঁইয়া আরও বলেন, মা দুর্গা কখনো কারো অমঙ্গল চান না,তিনি সর্বদা কল্যাণকামী। তিনি (দুর্গা) সকল অশুভশক্তি পরাজিত করে তার ভক্ত ও অনুসারীদের ভালো রাখতে।

 

এমপি সুবিদ আলী বলেন, আমাদের দেশের সকল ধর্মের প্রতি সকলেই শ্রদ্ধাশীল। সংখ্যা লঘুদের ধর্মীয় উৎসবপালনে আমরা গরিষ্ঠ হিসেবে আমাদের (মুসলিম) ধর্মাবলম্বীদের দায়িত্ববান হতে হবে।

আমাদের সকলেরই কল্যাণের পথে থাকতে হবে।”

 

 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া’র সঞ্চালনায় আরও বক্তব্য দেন— মাহমুদা ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিনুল হাসান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোজাম্মেল হক, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, পৌর প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিব।

 

সভায় অন্যান্যাদের মধ্যে উপস্থিত ছিলেন—

উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক লায়লা হাসান, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক আনোয়ার হোসেন, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী খন্দকার ফারুক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিকাশ সাহা, সাধারণ সম্পাদক এনেল চৌধুরী, উত্তর জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি কবির হোসেন, উপজেলা ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম সরকার বাবু, যুবলীগ নেতা ডালিম খন্দকারসহ পূজা উদযাপন কমিটির ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT