ঢাকা (দুপুর ২:৪৯) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

যুবলীগ সভাপতি জাকির এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরন



মানবতা। একটি সাহায্যেকারী শব্দ।এই শাশ্বত শব্দটি যার হৃদয়ে আছে সে কখনো মানুষের অকল্যাণ কামনা করতে পারেন না,বরং মানুষের উপকারে কেঁদে ওঠে এই প্রাণ।জেকে বসা শীতের দাপটে কাঁপছে অসহায় দুস্থ মানুষেরা।তেমন মানুষদের বুকে জড়িয়ে নিতে এগিয়ে এসেছেন মেঘনা উপজেলার মানিকার চর ইউনিয়ন যুবলীগ এর সভাপতি মো. জাকির হোসেন।

জনশ্রুতি আছে যুবলীগ নেতা জাকির হোসেন মানবতা একই শব্দে গাঁথা। যেখানে মানবতা সেখানেই মানবতা।মানবতা আর জাকির হোসেন যেনো একে অপরের পরিপূরক সমর্থক শব্দ। এলাকার মানুষের বিপদে মনপ্রাণ উজাড় করে ঝাপিয়ে পড়েন তিনি। তার এমন উদারতায় এলাকার মানুষও মুগ্ধ।

তাই মানিকার চর ইউনিয়নের আপামর জনসাধারণের প্রাণের দাবি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাকির হোসেনকে তারা চেয়ারম্যান হিসেবে পেতে চায়।

সে এলাকার সাংবাদিক শিক্ষক মো.কামরুজ্জামান জানান,জাকির হোসেন একজন মানবতাবাদী যুবলীগ নেতা।তিনি এলাকার মজসিদ,মাদ্রাসা,এতিমখানা,ঈদগাহ, কবরস্থানসহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে সাধ্যমতো অনুদান প্রদান করে উন্নয়ন অব্যাহত রাখছেন।তাই তার নির্লোভী মানুষেরা যদি জনপ্রতিনিধি হয় তাহলে নি:সন্দেহে এলাকার উন্নয়ন হবে।একটি সুন্দর, আধুনিক মডেল ইউনিয়ন গড়তে হলে জাকির হোসেন এর বিকল্প নাই।

গতকাল শনিবার সারাদিন যুবলীগ ইউপি সভাপতি জাকির হোসেন মানিকার চর ইউনিয়নের বড় নোয়াগাঁও, আমিরাবাদ, বারো হাজারি ভল্লভের কান্দিতে অসহায় ১৫ শতো পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন।

দিন সন্ধ্যার পরে তিনি ( মো.জাকির হোসেন) উজানচর নয়াগাঁও ইব্রাহীমিয়া তালিমুল মাদ্রাসার বার্ষিক ইসলাহী জোড় দোয়া মাহফিলে নিজস্ব অর্থায়নে মাদ্রাসায় একটি তলা ভবন নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT