ঢাকা (রাত ৪:১০) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

মৌলভীবাজার জেলার পর্যটন উন্নয়ন মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মৌলভীবাজার জেলার পর্যটন উন্নয়ন মূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock শনিবার দুপুর ০২:৪৩, ২৬ অক্টোবর, ২০১৯

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজার জেলার পর্যটন উন্নয়নের সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা নিয়ে মতিবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
শুক্রবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ১১ টার দিকে  জেলা প্রশাসক সম্মেলন কক্ষে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মোঃ মহিবুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আগামী এপ্রিল মাস থেকে সিলেট বিমান বন্দর থেকে ৭৭৭ বিমানের ফ্লাইটগুলো সরাসরি যুক্তরাজ্যে যাতায়াত করবে। তিনি আরও বলেন, দেশের পর্যটনের উন্নয়নের লক্ষ্যে ৩০ কোটি টাকা ব্যয়ে দেশী-বিদেশী বিশেষজ্ঞ নিয়োগ দেয়া হচ্ছে যারা শীঘ্রই কাজ শুরু করবে।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ,বাংলাদেশ পর্যটন কর্পোরেশন চেয়ারম্যান রাম চন্দ্র দাস, পিএএ কমিশন সিলেট বিভাগ মোঃ মোস্তাফিজুর রহমান,জেলা প্রশাসক নাজিয়া শিরিন,জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার)।
মতবিনিময় সভা পরিচালনা করেন, জেলা শিশু বিষায়ক কর্মকর্তা মোঃ জসিম উদ্দিন।
বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাউর রহমান, পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন, কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান ও রণধির কুমার দেব, প্রেসক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব, হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু , কর্মধা ইউপি চেয়ারম্যান এম আতিকুর রহমান প্রমুখ।
মতিবিনিময় সভায় বক্তারা মৌলভীবাজার জেলাকে একটি সুন্দর পর্যটন নগরি হিসেবে গড়ে তুলতে বিভিন্ন মত প্রকাশ করেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT