ঢাকা (সকাল ১১:২৩) মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ ইং

মৌলভীবাজারে জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে জাতীয় সমবায় দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত



মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:  বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন, এই প্রতিপাদ্য নিয়ে ৪৮তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তর এর আয়োজনে মৌলভীবাজারে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
দিবসটি উপলক্ষে শনিবার সকাল সাড়ে ১০টায় জেলা কালেক্টরেট ভবনের সম্মুখ থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে এম,সাইফুর রহমান অডিটরিয়ামে এসে শেষ হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিকা দে এর সভাপতিত্বে এবং জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ অজিজুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার আলম।
বক্তব্য রাখেন জেলা, সমবায় অফিসার মো: দৌলত হোসেন,সমবায়ীদের পক্ষে মাসুকুর রহমান, মোয়াজ্জেমহোসেন, আকিকুল ইসলাম শায়েক, মুজিবুর রহমান,বেলাল তালুকদার, সৈয়দ সাইফুর রহমান,মির্জা মাহবুব আলম চৌধুরী,সদর উপজেলা সমবায় কর্মকর্তা জিতেন্দ্র সরকার প্রমুখ। পরে প্রধান অতিথি জাতীয় সমবায় দিবস উপলক্ষে বিভিন্ন সমবায়ীদের পুরস্কার বিতরণ করেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT