ঢাকা (সকাল ৯:০৭) মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ ইং

মৌলভীবাজারে কমিউনিটি পুলিশিং ডে -২০১৯ উপলক্ষে রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত

মৌলভীবাজারে কমিউনিটি পুলিশিং ডে -২০১৯ উপলক্ষে রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত



মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজার: “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি” “পুলিশই জনতা, জনতাই পুলিশ” এ প্রতিপাদ্য নিয়ে মৌলভীবাজারে কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ পালিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার (২৬ অক্টোবর) সকালে জেলা পুলিশের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। পরে পৌর জনমিলন কেন্দ্রে আলোচনা সভা অনুষ্টিত হয়।
মডেল থানার ওসি (তদন্ত) পরিমল দেব এর পরিচালনায় এতে সভাপতিত্ব করেন মৌলভীবাজার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম ( বার), প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সাংসদ নেছার আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক নাজিয়া শিরিন,জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান,মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল আলী, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাহুর রহমান,জেলা আওয়ামীলীগের সহ -সভাপতি আজমল হোসেন, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন।
বক্তারা বলেন, কমিউনিটি পুলিশ প্রতিষ্ঠিত হয়েছে পুলিশ ও সাধারণ জনগণের সমন্বয়ে। যাতে পুলিশ ও জনগন একসঙ্গে কাজ করতে পারে। আগে পুলিশ সম্পর্কে জনমনে এক প্রকার ভিতিকর ধারণা ছিল, যা কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে অনেকটাই কমিয়ে আনা সম্ভব হয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT