ঢাকা (দুপুর ১:২৬) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

মৈত্রী মিডিয়া সেন্টারের উপদেষ্টা মন্ডলীদের সংবর্ধনা ও নবনির্বাচিত কমিটির অভিষেক

<script>” title=”<script>


<script>

মীর ইমরান, মাদারীপুরঃ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় মাদারীপুর সার্কিট হাউজ মিলনায়তনে অনুষ্ঠিত হয় মৈত্রী মিডিয়া সেন্টার উপদেষ্টা মন্ডলীদের সংবর্ধনা ও নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান।

সাবেক নৌপরিবহন মন্ত্রী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পর্কীত সংসদীয় কমিটির সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এতে প্রধান অতিথি ছিলেন।
এ সময় তিনি বলেন সাংবাদিকরা হল জাতির বিবেক তাদের গঠনমূলক লেখনীর মাধ্যমেই দেশের সর্বস্তরের মানুষ সব কিছু জানতে পারে। তাই সাংবাদিকদের বলা হয় সমাজের দর্পন। তিনি আরও বলেন, মাদারীপুর প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণের কাজ খুব শীঘ্রই শুরু হবে। ভবনটি নির্মিত হলে সাংবাদিকরা তাদের সংবাদ পরিবেশেনের ক্ষেত্রে সব ধরনের সুযোগ সুবিধা পাবে।

মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি মাহবুবর রহমান বাদলের সভাপতিত্বে ও দৈনিক বিশ্লেষণের সম্পাদক ও প্রকাশক জহিরুল ইসলাম খানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবাইদুর রহমান খান কালু, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নূর হোসেন সজল, অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাঠক, মাদারীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম। এছাড়াও মাদারীপুর জেলা শহরসহ ৩টি উপজেলার প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতি, প্রধান অতিথি, বিশেষ অতিথি এবং উপদেষ্টামন্ডলীদের মধ্যে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক, মৈত্রী মিডিয়া সেন্টার মাদারীপুর এস.এম আরাফাতের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন বীর মুক্তিযোদ্ধা জেলা পরিষদের চেয়ারম্যান জনাব মিয়াজ উদ্দিন খাঁন। ছবিঃ মীর ইমরান, মেঘনা নিউজ।

 

এছাড়া নব গঠিত কমিটির সকল সদস্যদের ফুলের শুভেচ্ছা জানান অনুষ্ঠানের প্রধান অতিথি। অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দৈনিক অর্থনীতির কাগজ এর স্টাফ রিপোর্টার এম.এম আরাফাত হাসান।
পরে মৈত্রী মিডিয়া সেন্টারের কমিটির সদস্যগণ পরিচিত হন প্রধান অতিথিসহ সকল অতিথিদের সাথে।

নবনির্বাচিত কমিটিতে থাকা সদস্যদের নাম ও পদবিঃ
সভাপতিঃ জনাব মোঃ মাহবুবর রহমান বাদল, বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতার – মাদারীপুর প্রতিনিধি।

সহ-সভাপতিঃ
জনাব সন্জ্ঞয় কর্মকার অভিজিৎ, সময় টিভি – ষ্টাফ রিপোর্টার, মাদারীপুর।
জনাব এমদাদ খাঁন, দি বাংলাদেশ টুডে ও ঢাকা প্রতিদিন, মাদারীপুর প্রতিনিধি।
জনাব ফরিদ উদ্দিন মুফতি, বাংলাভিশন টিভি, মাদারীপুর প্রতিনিধি ও নির্বাহী সম্পাদক, সাপ্তাহিক আনন্দ আলো।

সাধারন সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ এস.এম আরাফাত হাসান, সাপ্তাহিক বর্তমান ইশারা, ষ্টাফ রিপোর্টার দৈনিক অর্থনীতির কাগজ, দৈনিক বাংলাদেশ সমাচার, মাদারীপুর প্রতিনিধি নতুন সময় টিভি।

যুগ্ম সাধারন সম্পাদকঃ মেহেদী হাসান, বাংলা টিভি ও দৈনিক ভোরের পাতা, মাদারীপুর প্রতিনিধি এবং সম্পাদক ও প্রকাশক – লাইভ নিউজ২৪.বিডি,

* ম.ম হারুন – অর – রশিদ, আনন্দ টিভি ও দৈনিক ককরতোয়া -মাদারীপুর প্রতিনিধি।
* আব্দুল্লাহ আল মামুন, দৈনিক আজকের সংবাদ,মাদারীপুর প্রতিনিধি।

সহ- সম্পাদকঃ আরিফুর রহমান, দৈনিক আমাদের অর্থনীতি ও কলিকাতা টিভি, মাদারীপুর প্রতিনিধি।
সাংগঠনিক সম্পাদকঃ মহিবুল আহসান লিমন, দৈনিক মানবজমিন, প্রতিনিধি ও সহ ব্যবস্থাপনা সম্পাদক, অনলাইন বর্তমান ইশরা।

সহ-সাংগঠনিক সম্পাদকঃ মোঃ ইমদাদুল হক মিলন, দৈনিক দেশের পত্র, মাদারীপুর প্রতিনিধি।

মোঃ সাইফুল ইসলাম নয়ন, দৈনিক সকালবেলা, মাদারীপুর প্রতিনিধি।
কোষাধ্যক্ষঃ মাসুদুর রহমান, দৈনিক স্বাধীন বাংলা- মাদারীপুর প্রতিনিধি।
আন্তর্জাতিক সম্পাদকঃ আরিফুর রহমান আরিফ, দৈনিক আজকালের খবর ও দৈনিক নবচেতনা- মাদারীপুর প্রতিনিধি।

প্রচার সম্পাদকঃ মোঃ মাসুম হাওলাদার, দৈনিক প্রাণের বাংলাদেশ, মাদারীপুর প্রতিনিধি।

সিনিয়র কার্যকরী সদস্যঃ অজয় কুন্ডু, প্রথম আলো, মাদারীপুর প্রতিনিধি।
কার্যকরী সদস্যঃ মেহেদী হাসান শুভ, দৈনিক শেয়ার বীজ, মাদারীপুর প্রতিনিধি, শাহাদাৎ হোসেন আকন, চিত্র সাংবাদিক, সময় টিভি মাদারীপুর, মীর এম ইমরান, দৈনিক সকালবেলা, দৈনিক নবরাজ ও রূপান্তর টেলিভিশন, ষ্টাফ রিপোর্টার, মাদারীপুর, সাবরীন জেরীন, দৈনিক বিজনেজ বাংলাদেশ, মাদারীপুর প্রতিনিধি। ইমতিয়াজ আহমেদ, বাংলা নিউজ, প্রতিনিধি, রফিকুল ইসলাম রাজা, বিডি ২৪ লাইভ নিউজ, মাদারীপুর।
সহযোগী সদস্যঃ খসরু, মোনাচ্ছেফ ফরাজি, হাসান মাতুব্বর, আবির হোসেন, আমানউল্লাহ,রেজাউল করিম রেজা,ফরিদ হাওলাদার রন্জন মল্লিক প্রমুখ।
অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন অত্র সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, দৈনিক অর্থনীতির কাগজ’র স্টাফ রিপোর্টার এম.এম আরাফাত হাসান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT