ঢাকা (সন্ধ্যা ৭:২১) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

মেঘনা নিউজ এর পক্ষ থেকে মেঘনা উপজেলা’র প্রশাসন ও জনপ্রতিনিধিদের শুভেচ্ছা

মেঘনা নিউজ এর পক্ষ থেকে মেঘনা উপজেলা’র প্রশাসন ও জনপ্রতিনিধিদের শুভেচ্ছা



আজ বৃহস্পতিবার ৫ই অক্টোবর মেঘনা উপজেলা’র প্রশাসনিক ভবনের মিলনায়তন হল রুমে মেঘনা নিউজ এর পক্ষ থেকে মেঘনা উপজেলা’র প্রশাসন ও জনপ্রতিনিধিদের শুভেচ্ছা জানানোর জন্য উক্ত অভ্যর্থনা সভা’র আয়োজন করা হয়। মেঘনা উপজেলাকে মাদকমুক্ত,আইনশৃঙ্খলা উন্নয়ন,ইভটিজিং রোধ,নকল মুক্ত পরীক্ষার কেন্দ্র ও বিশেষ আলোচিত অপহরণকৃত শিশু হালিমকে দ্রুততার সাথে উদ্ধার কাজের প্রশংসা ও জনপ্রতিনিধিদেরকে সংবর্ধনা প্রদানের উদ্দেশ্যে এই অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। মেঘনা নিউজ-এর সহসম্পাদক মো: শহিদুজ্জামান রনি’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেঘনা নিউজ-এর সিনিয়র সহ-সভাপতি মোঃ আলাউদ্দিন ইসলাম।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মেঘনা উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব আব্দুস সালাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব তাজুল ইসলাম (তাজ), মেঘনা থানা অফিসার ইনচার্জ জনাব এ এস এম শামছুদ্দিন (পিপিএম), অফিসার ইনচার্জ (তদন্ত) জনাব নাসির উদ্দিন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেঘনা নিউজ-এর কো-স্পন্সর ও সমাজ সেবক মো: আমান সিকদার, মেঘনা জেনারেল হাসপাতাল ও ইমেজিং সেন্টার’র চেয়ারম্যান ডাঃ দিনেশ দেবনাথ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যকালে মেঘনা নিউজ এর সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন ইসলাম আইনশৃঙ্খলা বাহিনীকে তাদের সকল প্রশাসনিক কর্মকান্ডের উল্লেখযোগ্য ভূমিকা রাখায় ধন্যবাদ জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT