ঢাকা (রাত ৯:০৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

মেঘনায় বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ এনে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

<script>” title=”<script>


<script>

মেঘনার উপজেলার মানিকার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী মো.জাকির হোসেন আ.লীগের  বিদ্রোহী হারুন-অর-রশিদ ও তার সহোদর সাবেক উপজেলা পরিষদ এর ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তাজ এর বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন।

বুধবার(১০ নভেম্বর,২০২১খ্রি.) সকাল সাড়ে ১০টায় জয়পুর নিজ বাসভবনে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

নৌকার প্রার্থী জাকির হোসেন বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ এনে বলেন,”আমি আ.লীগের নৌকা প্রতীক নিয়ে মানিকার চর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। এলাকায় আমার তুমুল জনপ্রিয়তা। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হারুন-অর-রশিদ ও তার কর্মী সমর্থকরা আমার কর্মী সমর্থকদেরকে প্রতিনিয়ত হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন।

মঙ্গলবার রাত ৮ টায় আমাকে প্রাণেমেরে ফেলার জন্য ঢাকা থেকে বহিরাগত ১৫/২০ জনের একদল সন্ত্রাসী আমার বাড়ির সামনে আসলে আমি তাদের গতিবিধি দেখে সন্দেহ হলে তারা অসংলগ্ন কথা বার্তায় বলায় তাদেরকে এলাকাবাসি মেঘনা থানা পুলিশের হাতে সোপর্দ করে।

তিনি আরও বলেন, ঐদিনই আমার প্রতিদ্বন্ধী প্রার্থী হারুন-অর-রশিদ লোকজন রাত সাড়ে ১১টায় ইউনিয়ন এর সাব-রেজিস্টার অফিস সংলগ্ন এলাকায় আমার নির্বাচনী ক্যাম্পে আগুন লাগিয়ে দেয়।
এবিষয়ে মেঘনা থানায় আমি দু’টি অভিযোগ দায়ের করেছি।”

উল্লেখ্য, এই উপজেলার, ৮ টি ইউনিয়নে বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালটা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT