ঢাকা (সকাল ৯:৪২) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

মেঘনায় বিদ্যুৎ বিভ্রাট, প্রচণ্ড গরমে অতিষ্ঠ মেঘনাবাসীর ক্ষোভঃ জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নেই সমাধানের পদক্ষেপ।

মেঘনায় বিদ্যুৎ বিভ্রাট, প্রচণ্ড গরমে অতিষ্ঠ মেঘনাবাসীর ক্ষোভঃ জনপ্রতিনিধি ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নেই সমাধানের পদক্ষেপ।



গত বেশ কয়েকদিন যাবত গরম বাড়ার সাথে সাথেই বেড়েছে বিদ্যুৎ বিভ্রাট। প্রচণ্ড গরমে প্রায় সবধরনের কার্যক্রমেই নেমে এসেছে স্থবিরতা। দিনের প্রায় বেশি সময়ই পাওয়া যাচ্ছেনা বিদ্যুৎ। এ অবস্থা নিত্য নৈমিত্তিক। ফলে প্রচণ্ড এই গরমে জনদূর্ভোগও এখন চরমে।
বিদ্যুৎ বিভাগে যখন সরকারের সবচেয়ে বেশি সফলতা সেখানে মেঘনা উপজেলায় চলছে বিদ্যুৎ আসাযাওয়ার খেলা। বিদ্যুতের এমন আসাযাওয়ার মাঝে বড় ধরনের সমস্যায় পড়েছে ব্যবসায়ী এবং এলাকায় বসবাসরত মানুষেরা।
তবে কি কারণে এমন বিদ্যুৎ বিপর্যয় তা জানতে বিদ্যুৎ অফিসের নাম্বারে কল করে পাওয়া যায়নি।
বিগত কয়েকদিন থেকে প্রতিদিন অসংখ্যবার বিদ্যুতের এমন আসাযাওয়া চলছেই। এতে ভোগান্তিতে পড়েছেন ব্যবসায়ীসহ জনসাধারণ।
এদিকে প্রতিনিয়ত বিদ্যুৎ বিভ্রাটের কারণে শিক্ষার্থীরাও পরেছেন বিপাকে। তবে, বিষয়টি নিয়ে সংশ্লিষ্টদের নেই কোন মাথাব্যথা।
এলাকার অনেকেই প্রশ্ন তুলেছেন উপজেলা পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে।

তাদের অনেকেই বলেনঃ জনসমর্থন ও ভালোবাসা পেতে চাইলে জনস্বার্থে কাজ করুন। শুধু দলীয় পদবী নিয়ে মুখে মুখে এটা করব সেইটা করব বললে হবে না। অনেকেই আপনাদের সামনে থাকলে সালাম দিলেও, দূরে গেলে গালি দেয়। আপনাদের অনুরোধ করে বলব, জনসাধারণের কাছে থেকে সত্যিকারের ভালবাসা পেতে হলে তাদের পাশে দাঁড়ান, বিদ্যুতের সমস্যা সমাধান করেন।

অন্যএকজন বলেনঃ মেঘনার মধ্যে নেতার অভাব নেই! কেউ এমপি, কেউ চেয়ারম্যানসহ অন্যান্য পদে জনপ্রতিনিধি হতে মহা প্রতিদ্বন্দ্বিতায় জড়িয়ে পরেছেন, আপনারা কেউ কি সাধারণ জনতার কথা ভাবছেন?
যদি ভাবতেনই তাহলে মেঘনাবাসীকে এতো দুর্ভোগের শিকার হতে হতো না।

আরো একজন বলেনঃ প্রতি দিন ও রাতে বিদ্যুৎ থাকে না। তীব্র গরমে অতিষ্ঠ ছোট বাচ্চাদের থেকে শুরু করে সব বয়সি মানুষ গরমে দিশাহারা হয়ে পড়েছে, ছাত্র ছাত্রীরা সন্ধ্যায় লেখাপড়া করে কেউ মোমবাতি কেউ চার্জ লাইট দিয়ে, তাহলে কিভাবে মেঘনা উপজেলা ডিজিটাল রুপে লাভ করবে।

প্রচণ্ড গরমে বিদ্যুৎ বিভ্রাট সমস্যা সমাধান করে বিদ্যুৎ সরবরাহ করার কার্যকর ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট বিদ্যুৎ বিভাগের উর্ধতন কর্মকর্তা ও উপজেলার জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষণ করছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT