ঢাকা (রাত ১:৫৫) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মাদারীপুর জেলা প্রেসক্লাবের (অস্থায়ী কার্যালয়) উদ্ভোদন করলেন এমপি শাজাহান খান



মীর এম ইমরান, মাদারীপুর জেলাঃ মাদারীপুর জেলার সাংবাদিকদের বহু অপেক্ষার পর গতকাল ৫ অক্টোবর শনিবার (অস্থায়ী কার্যালয়) প্রেস ক্লাবের শুভ উদ্ভোদন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব শাজাহান খান -এমপি। তিনি বলে সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে সমাজের সকল সমস্যা দূর করা সম্ভব।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, মাদারীপুর জেলা প্রেসক্লাবের নিবন্ধন ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। অচিরেই চারতলা বিশিষ্ট প্রেসক্লাবের ভবন নির্মাণ করা হবে। যা চলমান প্রক্রিয়াধীন। এবং সকল সংবাদ কর্মিকে দ্বিধাদ্বন্দ্ব ভুলে একসাথে কাজ করারও আহ্বান যানান।

এ সময় মাননীয় এমপি মহোদয়, দৈনিক আজকের মাদারীপুর নামের একটি অনলাইন নিউজ পোর্টাল উদ্ভোধন করেন। নিউজ পোর্টালটির – প্রকাশক ও সম্পাদক মহিবুল হাসান লিমন।

মাদারীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মাদারীপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট ওবাইদুর রহমান খান (কালু খান), মাদারীপুর জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির, জেলা সাংবাদিকদের অন্যতম সংগঠন মৈত্রী মিডিয়া সেন্টার এর সাধারন সম্পাদক এস এম আরাফাত হাসান, মৈত্রী মিডিয়া সেন্টার এর সকল সদস্যবৃন্দসহ জেলায় কর্মরত প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, দৈনিক মাদারীপুর সংবাদ পত্রিকার সম্পাদক ইয়াকুব খান শিশির।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT