ঢাকা (বিকাল ৫:৫৯) সোমবার, ৬ই মে, ২০২৪ ইং
শিরোনাম

মতবিনিময় সভায় নৌকার প্রার্থী হতে চায় ইউপি চেয়ারম্যান প্রার্থী লিটন



আসন্ন ইউপি নির্বাচনে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হাসান আজাদ লিটন নিজ গ্রাম লামাপাড়ার মানুষের সাথে এক মতবিনিময় করেন।

রবিবার (২২ নভেম্বর) বিকেলে নামাপাড়া ক্বেরামতিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে হাজী আব্দুল বারেকের সভাপতিত্বে এবং আব্দুল মালেক মাস্টার ও প্রফেসর মিজানুর রহমানের যৌথ সঞ্চালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে গ্রামের সর্বস্তরের মানুষ স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করেন।

মতবিনিময় সভায় ইকবাল হোসেন লিটন বলেন, আসন্ন ইউপি নির্বাচনে তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান। এ লক্ষ্যে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, ‘লামাপাড়া গ্রামের মানুষ আমার জন্য যে আন্তরিকতা ও ভালবাসা দেখিয়েছেন, এজন্য আমি গ্রামবাসীর কাছে চির ঋণী হয়ে রইলাম। নিজেকে আমি মানুষের সেবায় উৎসর্গ করতে চাই।’

মতবিনিময় সভায় বক্তব্য দেন, নামাপাড়া ক্বেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপার সৈয়দ শহিদুল্লাহ, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, লামাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌস মিয়া, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয়ের (অব:) সহকারি শিক্ষক হাজী কছিমমুদ্দিন, হাজী সলিমুল্লাহ, সোহরাব মাস্টার, আবুল হাশিম মাস্টার, সাংবাদিক আরিফ আহমেদ, ইউপি সদস্য খায়রুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT