ঢাকা (দুপুর ২:৫৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ভোলায় নতুন কোভিড শনাক্ত ৯ জন

<script>” title=”<script>


<script>

ভোলা প্রতিনিধি:   ভোলা সদরে এক স্বাস্থ্যকর্মী ও চরফ্যাশন উপজেলায় এক ডাক্তারসহ আরো ৯ জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। তাদের নমুনা রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। বুধবার (১৭ জুন) দুপুরে তাদের রিপোর্ট পজেটিভ এসেছে বলে জানিয়েছে স্বাস্থ্যবিভাগ। এদের মধ্যে ভোলা সদর উপজেলায় ৭ জন, চরফ্যাসন উপজেলায় একজন ও মনপুরা উপজেলার এক ঔষধ কোম্পানির মেডিকেল রিপ্রেজেন্টেটিভ। ভোলা জেলায় মোট শনাক্তের সংখ্যা ১৪৯ জন।

ভোলার সিভিল সার্জন ডাঃ রতন কুমার ঢালী এ তথ্য নিশ্চিত করে বলেন, ভোলা সদর একজন স্বাস্থ্যকর্মী ও চরফ্যাশনে একজন ডাক্তার এবং মনপুরায় ঔষধ কোম্পানির একজন মেডিকেল রিপ্রেজেন্টেটিভসহ মোট ৯ জনের শরীরে নতুন করে করোনা শনাক্ত হয়েছে। তিনি জানান, গত কয়েকদিন আগে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। আজ বুধবার দুপুরে তাদের রিপোর্ট পজেটিভ এসেছে। এ নিয়ে ভোলায় মোট ১৪৯ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৩ জন। মৃত ৩ জন বাদে বর্তমানে আক্রান্ত আছেন ১০৬ জন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র আরো জানায়, সদর উপজেলায় করোনায় আক্রান্ত ৬৬ জনের মধ্যে সুস্থ ২৩ জন। এছাড়াও করোনা আক্রান্ত হয়ে লালমোহন, চরফ্যাসন ও মনপুরায় ৩ জনের মৃত্যু হয়েছে।

এ পর্যন্ত ভোলা থেকে ২ হাজার ৮৭৩ জনের নমুনা সংগ্রহ করে ঢাকা ও বরিশাল ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ২ হাজার ৪৭০ জনের। এর মধ্যে ২ হাজার ৩২১ জনের নমুনার রিপোর্ট নেগেটিভ আসলেও ১৪৯ জনের পজিটিভ আসে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT