ঢাকা (সকাল ৭:৪৯) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় ককটেল বিস্ফোরণে ২ শিশু আহত, ২টি তাজা ককটেল উদ্ধার

ভোলায় ককটেল বিস্ফোরণে ২ শিশু আহত, ২টি তাজা ককটেল উদ্ধার

<script>” title=”<script>


<script>

কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধিঃ ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে ককটেল বিস্ফোরণে শাহাদাত হোসেন (১২) ও রনি (১১) নামের ২ শিশু আহত হয়েছে।
বুধবার (১৬ অক্টোবর ২০১৯) বিকেলে ভোলা পৌরসভার ৯নং ওয়ার্ডে এই দূর্ঘটনা ঘটে।

শাহাদাত হোসেন শিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে মাকসুদুর রহমানের ছেলে ও রনি শিবপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবদুস সাত্তারের ছেলে।

স্থানীয়রা জানান, ভোলা সদর পৌর ৯নং ওয়ার্ডে আনোয়ার হোসেনের ঘরের পেছনে ছিদ্দিক ড্রাইবারের বাগানে খেলতে গিয়েছিল শিশু সাহাদাত হোসেন ও রনি। এসময় তারা লাল ট্যাপ পেচানো ২টি জর্দার কৌটা দেখতে পেয়ে খেলনা মনে করে হাতে নেয়। তখন কৌটা ২টি বিস্ফোরিত হয়ে ওই ২শিশু গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।

এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আরো ২টি তাজা ককটেল উদ্ধার করেছে। এ ঘটনায় আহতদের আত্মীয় মোঃ আনোয়ার হোসেন বাদী হয়ে ভোলা সদর থানায় একটি মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে ভোলা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন জানান, সংবাদ পেয়ে আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি। আহতদের আত্মীয় আনোয়ার হোসেন বাদি হয়ে ভোলা সদর থানায় মামলা দায়ের করেছে। তবে তদন্তের স্বার্থে এই মুহুর্তে আসামীদের নাম প্রকাশ কারা যাবে না।

তাছাড়া আতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মহাসিন আল ফারুক ও ভোলা গোয়েন্দা বিভাগের অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম ও ভোলা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসীরা জনান, গত ১৪ অক্টোবর শিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মেম্বার পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ নির্বাচনের আগে ও পরে একাধিকবার ইউনিয়নের বিভিন্ন যায়গায় ককটেল বিস্ফোরণের শব্দ শুনা গেছে। এ ঘটনায় এলাকার সাধারন মানুষেন মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT