ঢাকা (রাত ৪:৫৫) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় এক ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ



ভোলা প্রতিনিধি:    ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে দোকান থেকে বাড়ি ফেরার পথে প্রবীর মাঝি (৩৭) নামে এক ঔষধ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠছে। তবে কে বা কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। শনিবার রাত সাড়ে ১২টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

এসময় তার সাথে থাকা তার ছোট ভাই সজিব মাঝি দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আব্বাসউদ্দীন নামে একজনকে স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন। স্থানীয় ব্যবসায়ী, পুলিশ ও হাসপাতাল সূত্র জানা যায়, প্রতিদিনের মতো ফার্মেসী ব্যবসায়ী প্রবীর বটতলা এলাকায় তার ঔষধের দোকান (দীপরাজ ফার্মেসি) বন্ধ করে ছোট ভাই সজিবকে সাথে নিয়ে
মোটরসাইকেলে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথে কে বা কারা রাস্তায় গাছ ফেলে তাদের গতি রোধ করে। কিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা তাদের উপর হামলা চালিয়ে সাথে থাকা ৪ লক্ষ টাকা ও চার ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

এসময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে দুই ভাই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিলে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রবীর মাঝিকে মৃত ঘোষণা করেন। ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এনায়েত হোসেন জানান, ঘটনার সাথে জড়িত চারজনকে পুলিশ চিহ্নিত করতে সক্ষম হয়েছে। এর মধ্যে একজনকে স্থানীয়রা গণধোলাই দিলে পুলিশ সেখান থেকে তাকে আটক করে। বাকিদের আটকে পুলিশের অভিযান চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT