ঢাকা (দুপুর ১২:৪৮) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ভোলায় পৃথক স্থানে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু



ভোলায় পৃথক স্থানে পুকুরে পানিতে ডুবে তানহা ইসলাম (৮) ও রাফিয়া আক্তার (৩) নামে দুই শিশুর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (৫ মার্চ) দুপুরের দিকে ভোলার ভেলুমিয়ার চন্দ্র প্রসাদ ও রাজাপুরের শ্যামপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তানহা ইসলাম ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পাঙ্গাসিয়া গ্রামের মো. মহিউদ্দিনের মেয়ে ও রাফিয়া একই উপজেলার ভেলুমিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের চন্দ্র প্রসাদ গ্রামের
মো. আকবর হোসেনের মেয়ে।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, তানহা ইসলাম তার মায়ের সঙ্গে ভোলা সদরের রাজাপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের শ্যামপুর গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসেন। দুপুরের দিকে খালাতো বোনদের সঙ্গে
পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

অপরদিকে রাফিয়া আক্তার খেলার সময় বসতঘর থেকে বের হয়ে তার পরিবারের অজান্তে ঘরের পাশে পুকুরে পড়ে যায়। পরে দীর্ঘ সময় রাফিয়াকে দেখতে না পেয়ে খোঁজাখুঁিিজ করে পুকুর থেকে ভাসমান অবস্থায় তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিঞা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT