ঢাকা (বিকাল ৫:৪০) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলায় গোসল করতে গিয়ে নিখোঁজের চার দিন পর যুবকের লাশ উদ্ধার



ভোলায় বন্ধুর সঙ্গে পাঙ্গাশিয়া নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজের চার দিন পর আবদুল্লাহ আল মারুফ (১৯) নামের এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টার দিকে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড পাঙ্গাশিয়া নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়। এর আগে, গত ১২ ফেব্রুয়ারী বন্ধুর সঙ্গে পাঙ্গাশিয়া নদীতে গোসল করতে নেমে মারুফ নিখোঁজ হন।

নিহত আবদুল্লাহ আল মারুফ রাজধানী ঢাকার মিরপুর ১২ নম্বরের বাসিন্দা। তিনি ফুটপান্ডায় চাকুরি করতেন। তাঁর বাবা শহিদুল ইসলাম প্রবাসী। তার বন্ধুর নাম রাকিবুল ইসলাম। রাকিব এবং মারুফ একই জায়গায় চাকুরি করতেন। সে হিসেবে তাদের দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।

নিহত মারুফের পরিবার সূত্রে জানা যায়, গত ১০ ফেব্রæয়ারি মারুফ তার বন্ধু রাকিবের সঙ্গে ঢাকা থেকে ভোলায় আসেন। মারুফ যে বাড়িতে বেড়াতে এসেছিল। সে বাড়িটি ছিল রাকিবের মামাশ্বশুরের। রাকিব তার বন্ধু মারুফকে সঙ্গে নিয়ে পাঙ্গাশিয়া গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে আসেন। গত ১২ ফেব্রæয়ারি দুপুরে রাকিব, মারুফসহ আরও বেশ কয়েকজন মিলে পাঙ্গাশিয়া নদীতে গোসল করতে নামেন। এ সময় তাঁরা দু’জন নদীর এক প্রান্ত থেকে আরেক প্রান্তে সাঁতরে যেতে চায়। নদীর মাঝ পথে গিয়ে মারুফ নিখোঁজ হয়। এরপর খবর পেয়ে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি দল একদিন উদ্ধার অভিযান চালিয়ে চলে যায়। ঘটনার ৪ দিন পর ঘটনাস্থলের অদ‚রে তাঁর লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন।

এ ঘটনায় মারুফের পরিবার ভোলা সদর মডেল থানায় সাধারন ডায়রী করেছেন। মারুফের মৃত্যুতে পরিবারের কোনো অভিযোগ নেই।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির হোসেন মিঞা এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT