ঢাকা (রাত ৯:০৩) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আসছে ভারতের প্রধানমন্ত্রী-নওগাঁয় স্বরাষ্ট্রমন্ত্রী

<script>” title=”<script>


<script>

আবু ইফসুফ,নওগাঁ প্রতিনিধি:   স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমরা স্বাগত জানাই এবং রাষ্ট্রীয় মর্যাদায় তাকে বরন করা হবে। তার নিরাপত্তর জন্য সারাদেশে সশস্ত্র বাহিনীর পাশাপাশি আমাদেরও বাহিনী সার্বক্ষনিক কাজ করে যাবে। যাতে কোন রকম কোন অপ্রতিকর বা অহেতুক ঝামেলা করে নিরাপত্তার বিঘগ্ন ঘটিয়ে কোন অহেতুক
কর্মকান্ড ঘটাতে না পারে সে জন্য আইনশূংখলা বাহিনী প্রস্তুত রয়েছে। তিনি রবিবার বেলা ১২টায় নওগাঁয় গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ৮ কোটি ১০লাক্ষ টাকা ব্যায়ে ধামইরহাটে থানা কমপ্ললেক্স ভবন নির্মাণ কাজের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
এসময় মন্ত্রী সিমান্তে হত্যা কান্ড বেড়ে যাওয়ার প্রশ্নের জবাবে বলেন, ভারতীয় স্বরাষ্ট্রীয় মন্ত্রীর সাথে আমার প্রায় কথা হয় সিমান্ত হত্যা বন্ধের জন্য। তবে সিমান্তে গত বছর এবং এই বছর সীমান্তে হত্যাকান্ড বেড়েছে আমরা এই নিয়ে আলাপ আলোচনা করে আগের মত জিরো টলারেন্সে নিয়ে যাওয়ার জন্য বিজিবি এবং বিএসএফ কথা হচ্ছে।
এসময় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি, শহীদুজ্জামান সরকার এমপি, ইসরফিল আলম এমপি, ছলিম উদ্দিন তরফদার এমপি, ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন এমপি, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ,কে,এম হাফিজ আকতার, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর-রশীদ, পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়াসহ প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT