ঢাকা (বিকাল ৩:৫৮) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং

পশ্চিম বাখরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ



চাঁদপুর সদর উপজেলার পশ্চিম বাখরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। আনন্দঘন পরিবেশে রোববার দুপুরে বিদ্যালয় মাঠে প্রতিযোগীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

দিনব্যাপী নানা প্রতিযোগিতা শেষে পুরস্কার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন— বিদ্যালয়টির সাবেক শিক্ষার্থী দৈনিক যুগান্তরের নগর সম্পাদক ও প্রখ্যাত মিজান মালিক।

 

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি তোফায়েল আহম্মেদের সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন— ১২নং চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটোয়ারী।

 

এর আগে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন— চাদ চাঁদপুর সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার মো. ইলিয়াছ।

 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন— বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মফিজা বেগম, বিদ্যালয়ের দাতা সদস্য ওমর ফারুক, সাবেক শিক্ষক আবদুল মোতালেব মাস্টার, ২নং ওয়ার্ড মেম্বার আলী আহমেদ, দাতা সদস্য ওমর ফারুক খান, আমিনুল ইসলাম তুহিন, লক্ষ্মণ চন্দ্র সরকার, ইয়াছিন ঢালী, ইউসুফ মিজি, যুগান্তরের জেলা প্রতিনিধি মির্জা জাকির প্রমুখ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মিজান মালিক বিদ্যালয়ে তার শৈশবে লেখাপড়ার স্মৃতিময় দিনগুলোর কথা তুলে ধরেন। স্মৃতিবিজড়িত স্কুলটির উন্নয়নে পাশে থেকে সাধ্যমতো কাজ করবেন বলে জানান। স্কুলের সামনের সড়কসহ অন্যান্য সমস্যা সমাধানে এগিয়ে আসার আশ্বাস দেন। পরে তিনি বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT