ঢাকা (দুপুর ১:৪৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নির্বাহী প্রকৌশলী মোঃ আজিম উদ্দীন সরদারের মৌলভীবাজারে যোগদান

নির্বাহী প্রকৌশলী মোঃ আজিম উদ্দীন সরদার
নির্বাহী প্রকৌশলী মোঃ আজিম উদ্দীন সরদারে

<script>” title=”<script>


<script>

মোঃ জাকির  হোসেন,  জেলা  প্রতিনিধি, মৌলভীবাজার: মোঃ আজিম উদ্দীন সরদার, গত ৩০/১০/২০১৯ ইং মৌলভীবাজার  জেলা এলজি ইডি  অফিসের নির্বাহী প্রকৌশলী হিসেবে আনুষ্ঠানিক ভাবে যোগদান করেন।  মৌলভীবাজারে যোগদানের পুর্বে  তিনি মেহের পুর জেলার নির্বাহী প্রকৌশলী হিসেবে সেখানে তিনি  অতি দক্ক ও  সুনামের সহিত ৩ বছর দায়িত্ব পালন করেন।

সেখানে তিনি ২০১৮ সালে জনপ্রশাসন মন্ত্রণালয় কতৃক  পুরুস্কৃত হন। এরপর তিনি সদর দপ্তরে প্রকল্প মনিটরিং ও মুল্যায়ন ইউনিটে প্রধান প্রকৌশলী মহোদয়ের সাথে সরাসরি  কাজ করে, সারা দেশের  সকল প্রকল্পের কাজ মনিটরিং করেন।

তিনি বলেন আমি মৌলভীবাজার এসেই এই কয়েক দিনের ভিতরেই  মৌলভীবাজার জেলার কুলাউড়া বড়লেখা জুড়ি কমলগঞ্জ শ্রীমঙল সহ কয়েকটি উপজেলার কাজ ইতিমধ্যেই আমি পরিদর্শন করেছি। বাকি দুএকটি উপজেলার কাজ যত দ্রুত সম্ভব পরিদর্শন করবো।

আমি গণমাধ্যম কর্মীদের মাধ্যমে মৌলভীবাজার জেলার ছোট বড় সকল ঠিকাদারি প্রতিষ্ঠান কে অবগত করতে চাই যে মৌলভীবাজার জেলার ভিতরে ছোট বড় যত কাজ চলমান আছে সেই কাজ যেনো সঠিক ভাবে মানসম্মত করে মাপ যোক ঠিক রেখে টেন্ডারের  নির্ধারিত সময়ে কাজ শেষ করে আমাকে অবগত করা হয়।

আমি নিজে সেখানে গিয়ে দেখবো যে টেন্ডারের শর্তানুযায়ী কাজের মাপ যোক সঠিক এবং মানসম্মত কাজ হয়েছে কিনা, তা পরীক্ষা নিরিক্ষার করে পরে তাদের কাজের বিল পরিশোধ করা হবে।

যাহারা  টেন্ডারের শর্তানুযায়ী ও টেন্ডারের নির্ধারিত সময়ে কাজ শেষ করবেনা কাজ করতে পারবেনা,  তাহাদের বিল পরিশোধ করা হবেনা। তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  সারা বাংলাদেশের  দুর্নীতীর বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

এটা অনুসরণ করে চলা আমাদের সবার নিতান্তই দায়িত্ব ওকর্তব্য। তাই আমি যতদিন মৌলভীবাজার জেলায় আছি, ততদিন এই মৌলভীবাজারে  কোন দুর্নিতি হবেনা আর কোন প্রকার দুর্নীতীবাজদের  ছাড় দেওয়া হবেনা । আমার কাছে ও আমার অফিসে কোন দুর্নিতিবাজদের  স্তান নেই কারন আমি ও আমার অফিস  শতভাগ দুর্নিতি মুক্ত।

তিনি মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক জনাব বকসি ইকবাল আহমদ  এর কাছে মৌলভীবাজার জেলার সকল গণমাধ্যম কর্মীদের একান্ত সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন যে  যদি কোন প্রকার দুর্নীতী আপনারা আচ করতে পারেন সাথে সাথে আমাকে অবগত করবেন আমি দ্রুত গতিতে সেটার উপযুক্ত ব্যবস্তা গ্রহন করবো।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা এলজি ইডি অফিসের বিভিন্ন কর্মকর্তা ও দৈনিক নবচেতনা পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক  মোঃ জাকির  হোসেনঃ প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT