ঢাকা (রাত ১:১৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

নওগাঁয় বরেন্দ্র রেডিও চাইল্ড ক্লাবের উদ্যেগে মাস্ক বিতরণ অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

নওগাঁয় করোনা মহামারি প্রতিরোধে বরেন্দ্র রেডিও চাইল্ড ক্লাবের উদ্যেগে জনসচেতনতা বৃদ্ধি বিষয়ক পোগ্রামের আওতায় মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার (১২ এপ্রিল) সকাল ১১ টা থেকে শহরের বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ করা হয়। এ সময় সকলকে করোনা মহামারী হতে রক্ষার জন্য সচেতন হওয়ার পাশাপাশি মাস্কের ব্যবহার নিশ্চিত করার জন্য আহব্বান করা হয়। সকলকে মহামারি পরিস্থিতি সম্পর্কে অবহিত করা, সামাজিক দুরুত্ব বজায় রাখার সুফল সম্পর্কে অবহিত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বরেন্দ্র রেডিওর স্টেশন ম্যানেজার সুব্রত সরকার, উপদেষ্ঠা মন্ডলীর সদস্য অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, কেডি সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক হাসমত আলী, রেডিওর প্রোগাম প্রডিউসার নাজনীন নাহার শিমু ও সুষ্মিতা সাহা, উপস্থাপক আলী হোসেন, আল-আমিন, ব্রডকাষ্ট ম্যানেজার কাজী রাকিব, টেকনিশিয়ান সঞ্জয় বর্মন, বরেন্দ্র রেডিও চাইল্ড ক্লাবের সাধারন সম্পাদক আসওয়াদ এলাহী শিথিল, সদস্য অংকুর, রূপধর বর্মন প্রমুখ।

মাস্ক বিতরণ শেষে বরেন্দ্র রেডিওর হলরুমে রেডিওর সকল সদস্যদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে জনগনকে সচেতন করার কাজে আরো বেশী উদ্যমী হওয়ার জন্য উদ্বুদ্ধ করেন স্টেশন ম্যানেজার সুব্রত সরকার।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT