ঢাকা (দুপুর ২:৩৭) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার

নওগাঁয় প্রথম করোনা রোগী সনাক্ত, আক্রান্ত নারী একজন স্বাস্থ্যকর্মী



আবু ইউসুফ, নওগাঁ প্রতিনিধি:-  নওগাঁয় প্রথম করোনা রোগী সনাক্ত হয়েছে। করোনায় আক্রান্ত সে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র ষ্টাফ নার্স। নওগাঁর ডেপুটি সিভিল র্সাজন মুনজুর এ মোর্শেদ জানান, কিছুদিন পূর্বে দিপা নামের ওই নার্সের নমুনা পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আজ (বৃহস্পতিবার) রাত ৮টায় তার নমুনার পরিক্ষার রিপোর্ট পজিটিভ আসে। মোট ১৯জনের নমুনার ফলাফলের একজনের রিপোর্ট পজেটিভ বলে জানান তিনি।
রাণীনগর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো.আল মামুন জানান, আত্রান্ত নারীর চিকিৎসার ব্যবস্থাসহ তার বাড়ি লকডাউন করা হয়েছে।। এছাড়া রাণীনগরে করোনা সর্তকতামূলক প্রদক্ষেপ জোড়দার করা হয়েছে।
এদিকে নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা.মুন্জুর এ মোর্শেদ জানান, আজ বৃহস্পতিবার জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন ঢাকা ও নারায়নগঞ্জ থেকে আসা মোট ১২১৫জন। এদের মধ্যে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৯জন। নতুন ভাবে কোয়ারেন্টাইনে এসেছেন ১৬৩জন। ছাড়পত্র পেয়েছেন ২০২জন। জেলায় এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে নেয়া হয় ৩হাজার ৮৫৪জনকে।
মোট ছাড়পত্র পেয়েছেন ২হাজার ৬৩৯জন। জেলায় এ পর্যন্ত করোনা সনাক্তের জন্য ৪০৫জনের নমুনা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পরিক্ষার জন্য পাঠানো হয়েছে। ইতোমধ্যে ২৪২জনের ফলাফল পাওয়া গেছে এর মধ্যে আজকে একজন স্বাস্থ্য কর্মীর ফলাফল পজেটিভ এসেছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT