ঢাকা (রাত ৪:৫১) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ধর্মপাশায় উপজেলা সমাজসেবা কর্মকর্তাসহ দুজনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫

সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স



মোঃ মোবারক হোসাইন, ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় উপজেলা সমাজসেবা কর্মকর্তা (৫৪) ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সরকারি গাড়ীর ড্রাইভারেন স্ত্রীর (২২) কোভিড ১৯ রোগে আক্রান্ত হয়েছেন। এর আগে উপজেলা কৃষি কর্মকর্তার শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। এ উপজেলায় সর্বমোট মোট করোনায় আক্রান্তের সংখ্যা ১৫জন। এর মধ্যে করোনাকে জয় করে পাঁচজন সুস্থ হয়েছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকার গতকাল সোমবার রাত ১০টার দিকে বলেন, এ উপজেলায় ২৮জনের নমুনা সংগ্রহ করে রোববার তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ছিল। সেখান থেকে সোমবার রাত ৯টা ৩৫মিনিটের সময় মুঠোফোনে জানানো হয়েছে যে,২৮জনের মধ্যে দুইজনের শরীরে করোনা ভাইরাস ধরা পড়ে। এই দুজনের মধ্যে একজন হলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা (৫৪) এবং অপরজন হলেন,আমার সরকারি গাড়িরর ড্রাইভারের স্ত্রী (২২)। করোনায় আক্রান্ত আমার গাড়ি র ড্রাইভারের কাছ থেকে তার স্ত্রী সংক্রমিত হয়েছেন। এ ছাড়া নতুন করে আক্রান্ত উপজে অ সমাজসেবা কর্মকর্তার শরীরে করোনার কোনোরকম উপসর্গ ছিল না।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মুনতাসির হাসান মেঘনা নিউজ-এর এক প্রশ্নের জবাবে বলেন, এ উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখাসহ জনসচেতনতা বাড়ানোর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বরকম প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT