ঢাকা (রাত ১০:২৮) রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নে চেয়ারম্যানের দায়িত্ব পেল নাজমুল সরকার Meghna News অবৈধভাবে এলপিজি গ্যাস বোতলজাতকরণের দায়ে ৩ জনকে সাজা প্রদান Meghna News চাঁপাইনবাবগঞ্জে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ৫৯ বিজিবির মতবিনিময় Meghna News ভোলাহাটে ছুরিকাঘাতে চাচা নিহতে ভাতিজা আটক Meghna News গৌরীপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোফাজ্জল গ্রেফতার Meghna News রাসুলুল্লাহ (সা:) কে অবমাননার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে বিক্ষোভ মিছিল Meghna News দাউদকান্দি পৌরসভায় ডা. অপুর স্মরণে দোয়া ও মিলাদ-মাহফিল Meghna News শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গৌরীপুর পৌরসভায় মতবিনিময় সভা Meghna News গৌরীপুরে বাংলাদেশ স্কাউটের ত্রৈ-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যানের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল

দাউদকান্দি সদর উত্তর ইউনিয়নে চেয়ারম্যানের দায়িত্ব পেল নাজমুল সরকার

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock রবিবার সন্ধ্যা ০৭:৩৮, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

দাউদকান্দি সদর উত্তর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব পেল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নাজমুল সরকার।

 

তিনি রোববার দুপুরে আনুষ্ঠানিকভাবে ইউপি প্যানেল চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করার কার্যক্রম শুরু করেন।

 

এর আগে ২৬ শে সেপ্টেম্বর সদর উত্তর ইউনিয়ন পরিষদের জনসেবা নিশ্চিতকরণে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক করার লক্ষ্যে ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য নাজমুল সরকারকে অতিরিক্ত দায়িত্ব হিসেবে প্যানেল চেয়ারম্যানের দায়িত্বভার দিয়ে একটি প্রজ্ঞাপন জারি করেন কুমিল্লা জেলা প্রশাসক মো.আমিরুল কায়ছার।

 

 

পরে দুপুর ২ টায় পরিষদের সভাকক্ষে ইউপি সদস্যগণসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গের উপস্থিতে মিলাদ-দোয়ার আয়োজন করা হয়েছে। এরপর তিনি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব শুরু করেন।

 

 

নতুন দায়িত্ব নেওয়ার বিষয়ে প্যানেল চেয়ারম্যান নাজমুল সরকার বলেন,” আমার ওপর সরকার যে দায়িত্ব দিয়েছেন। আমি আমার সর্বাত্মক সামর্থ্য দিয়ে জনসেবা করার চেষ্টা করবো। আমি সদর উত্তর ইউনিয়নবাসির দোরগোড়ায় জনসেবা পৌঁছে দিতে চাই। উন্নয়নমূলক কার্যক্রম যেন কোনো প্রকারে বাধাগ্রস্ত না হয় সেদিকে আমার লক্ষ থাকবে।

আমি এই ইউনিয়নবাসির চেয়ারম্যান নয় সেবক হয়ে থাকতে চাই— ইনশাল্লাহ। ”

 

এসময় উপস্থিত ছিলেন— ১ নং ওয়ার্ডের বাদল মেম্বার, ২ নং ওয়ার্ডের লিটন সরকার, ৩ নং ওয়ার্ডের শাহজাহান মেম্বার, ৮ ওয়ার্ডের নাজমুল মেম্বার, ৬ নং ওয়ার্ড শরীফ মেম্বার, সংরক্ষিত ইউপি সদস্য অন্তরা সরকার ও নিজাম উদ্দিন প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT