ঢাকা (রাত ২:০৫) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

দাউদকান্দিতে এমপি ভূঁইয়ার পক্ষে ফারুক খন্দকারের নেতৃত্বে আনন্দ মিছিল



দাউদকান্দিতে জেনারেল ভূঁইয়ার পক্ষে মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ নভেম্বর) বিকালে কুমিল্লার-১ নির্বাচনী এলাকায় আনন্দ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ মহিলা লীগ ও মহিলা যুবলীগ।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিলকে স্বাগত জানিয়ে পৌরসভা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী খন্দকার ফারুকের নেতৃত্ব জেনারেল সুবিদ আলী ভূঁইয়া এমপির সমর্থনে এ আনন্দ মিছিল, সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

যারিফ আলী শিশু পার্ক সংলগ্ন উপজেলা আওয়ামী লীগ প্রধান কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচনে মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপিকে পুনরায় নৌকার মনোনয়ন পাওয়ার ও টানা চতুর্থ বারের মত এমপি নির্বাচিত হওয়ার আশাবাদ ব্যক্ত করে বক্তব্য দেন—

কুমিল্লা জেলা পরিষদের সদস্য জেবুন্নেসা জেবু, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী খন্দকার ফারুক, আওয়ামী মহিলা লীগের সাধারণ সম্পাদক লায়লা হাসান ও সদস্য স্বর্ণা আক্তার, আওয়ামী নেতা সোলায়মান খান,যুবলীগ নেতা মোতালেব সরকার ও রুবেল সরকার ।

 

এসময় বক্তারা বলেন,”মাননীয় এমপি গণমানুষের নেতা মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া চতুর্থবারেরর মত নৌকার মনোনয়ন পেয়ে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবে। সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করতে আহবান জানিয়ে আরও বলেন,উন্নয়নের প্রতীক নৌকা প্রতিকের জন্য জেনারেল ভূঁইয়ার বিকল্প তিনি নিজেই।

এর আগে একটি মিছিল বাদ্যযন্র বাজিয়ে দাউদকান্দি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে সমবেত হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT