ঢাকা (রাত ১১:৫৭) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দিতে ইউপি চেয়ারম্যান মানিককে ২০ টাকা অর্থদন্ড প্রদান



নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে উপজেলার বারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাজহারুল ইসলাম মানিককে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

বৃহস্পতিবার(৪ জানুয়ারি) দুপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে উপকার ভোগীদের মাঝে টিসিবি পণ্য বিতরণকালে নৌকা প্রতীকের প্রার্থী ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের পক্ষে ভোট চাওয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঐ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ছুটে যান নির্বাচনকালী ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. জিয়াউর রহমান।

 

নির্বাচনী আচরণবিধি ভঙ্গের দায়ে ইউপি চেয়ারম্যান মাজহারুল ইসলাম মানিককে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান নগদ ২০ হাজার টাকা অর্থদন্ড আদায় করেন।

 

নির্বাচনকালীন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জিয়াউর রহমান জানান,”

 

আজ দুপুর ২ টায় দাউদকান্দি উপজেলার বারপাড়া ইউনিয়নে আচরণ বিধিমালা প্রতিপালনার্থে অভিযান পরিচালনাকালে সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর বিধি ১৪(১) ধারা ভঙ্গ করে সরকারি কর্মসূচির (টিসিবির পণ্য বিতরণ) সঙ্গে নির্বাচনী প্রচার চালানোর ও নৌকা প্রতীকে ভোট চাওয়ার অপরাধে ২৪৯ কুমিল্লা-০১ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মো. আবদুস সবুরের পক্ষে বারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাজহারুল ইসলাম (৪২)-কে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এসময় অজ্ঞতাবশত আচরণবিধি লঙ্ঘন করেছেন জানিয়ে তিনি ক্ষমা প্রার্থনা করেন এবং ভবিষ্যতে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে কাজ করবেন মর্মে লিখিত প্রতিশ্রুতি দেন।”

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT