ঢাকা (দুপুর ১:২১) শনিবার, ১১ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চাঁপাইনবাবগঞ্জে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন Meghna News অসুস্থ্য গরুর মাংস বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে জরিমানা Meghna News টেকনিক্যাল কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করলেন মেয়র সেইন Meghna News টাঙ্গাইলে ধান ক্ষেতের ড্রেন থেকে ১ নারীর মরদেহ উদ্ধার Meghna News সিলেটের ৮ উপজেলায় নতুন মুখ হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা Meghna News দেশ ও জনগণের স্বার্থে আমৃত্যু কাজ করে যাবো : ড. খন্দকার মোশাররফ Meghna News চাঁপাইনবাবগঞ্জে নির্বাচন শেষে ফল ঘোষণা Meghna News চাঁপাইনবাবগঞ্জে নির্বাচনে সমর্থকদের মধ্যে সংঘর্ষ, আহত-৫ Meghna News চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতির বিরুদ্ধে সহযোগী সদস্যদের অভিযোগ Meghna News সিলেটে বিপুল উৎসাহ উদ্দিপনায় সকাল থেকে চলছে ভোট গ্রহণ

ছিন্নমূল মানুষদের মাঝে কম্বল বিতরণ করলেন ইউএনও হাসান মারুফ



ময়মনসিংহের গৌরীপুরের রেলওয়ে স্টেশনের ছিন্নমূল, অসহায় ও দরিদ্রদের শীতার্থদের মাঝে সোমবার (৪জানুয়ারী) রাত সাড়ে ১০টায় পূর্ব ঘোষনা ছাড়াই কম্বল বিতরণ করেছেন গৌরীপুরের ইউএনও হাসান মারুফ রাহাত।

ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে জংশনে দিনের বেলার কর্মব্যস্ত ও লোক সমাগম থাকলেও কনকনে শীতের প্রকোপে রাতের বেলায় নেমে আসে পিনপতন নিরবতা। এই নিরবতায় অল্পবিস্তর শীতবস্ত্রেই কোনমতে শীত নিবারণের চেষ্টা করে থাকেন ছিন্নমূল, অসহায় ও দরিদ্র মানুষজন। এসব মানুষের কথা চিন্তা করেই তীব্র শীত উপেক্ষা করে কম্বল নিয়ে হাজির হলেন ইউএনও হাসান মারুফ রাহাত। তিনি ঘুরে ঘুরে প্লাটফর্মে শুয়ে থাকা এসব ছিন্নমূল দরিদ্র মানুষের গায়ে জড়িয়ে দিলেন কম্বল।

শীতে কাবু হওয়া ছিন্নমূল, অসহায় ও দরিদ্র মানুষেরা কম্বল পেয়ে খুবই খুশি। এসময় তারা ইউএনও’র প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন।
উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ রাহাত বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ কম্বলগুলো বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আরও কম্বল বিতরণ করা হবে।

এসময় তিনি প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তবানদের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT