ঢাকা (রাত ৩:৫৪) বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ ইং

চরফ্যাশনে সংসদ সদস্য জ্যাকবের খাদ্য সামগ্রী বিতরণ



কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধিঃ   প্রধানমন্ত্রীর পক্ষে চরফ্যাশনে স্থানীয় সংসদ সদস্য ও যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ব্যাক্তিগত তহবিল থেকে ১০ হাজার ঘরমুখী, কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
রবিবার(৩ মে) সকালে চরফ্যাশন সদর ঈদগাহ মাঠে পৌরসভার দুঃস্থদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এছাড়া তিনি উপজেলার চরমাদ্রাজ ও হাজারীগঞ্জ ইউনিয়নও খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, আলু, চিনি, ছোলা, পেয়াজ, মশুর, সয়াবিন,সেমাই, গুড়দুধ, চিড়া, লবন।
এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন থাকবে ক্ষমতায়,অভূক্ত থাকবেনা কোন জনতা। যতদিন মহামারী করোনা থাকবে ততদিন আ’লীগ মানুষের পাশে থাকবে। এ সময় তিনি সাধারন জনগনকে সরকার ঘোষিত নির্দশনা মেনে সবাইকে ঘরে থাকার আহব্বান জানান। এসময়ে উপস্থিত ছিলেন, উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিন, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আ’লীগের সাধারন সম্পাদক মনির আহমেদ শুভ্র প্রমূখ।
এছাড়া তিনি চরফ্যাশন আলিয়া মাদ্রাসার মিলনাতয়নে ২৮টি কওমি মাদ্রাসা ও এতিমখানায় প্রধানমন্ত্রী উপহার হিসেবে সাড়ে ২ লাখ ৯৫ হাজার টাকা অনুদান চেক হস্তান্তর করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT