ঢাকা (দুপুর ১২:৪৫) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিবকে হুমকি; থানায় জিডি

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসারের পা কেটে নেয়া ও প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় বুধবার রাতে গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করেছেন তিনি। তবে অভিযুক্তের দাবি মশিউর রহমান কাউসারের সাথে তাদের পারিবারিক জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। ঘটনার দিন এসব বিষয় নিয়েই মূলত কথা-কাটাকাটি হয়েছে, কোন হুমকির ঘটনা ঘটেনি।

জিডি সূত্রে জানা যায়, বুধবার সকালে সাংবাদিক কাউসার রেলস্টেশন এলাকায় তার ব্যবসায়িক প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় গৌরীপুর পৌর এলাকার মধ্য ভালুকা মহল্লার মৃত ময়েজ উদ্দিনের ছেলে মো. মঞ্জুরুল ইসলাম (৩৭) সেখানে গিয়ে কাউসারকে হুমকি দেন।

তিনি জিডিতে উল্লেখ করেন-মঞ্জুরুল তার সহযোগী সিদ্দিক মিয়াকে (৪৫) সাথে নিয়ে এসে কাউসারকে বের হতে বলেন। কাউসার বের না হওয়ায় মঞ্জুরুল ক্ষিপ্ত হয়ে বলেন, তুই বড় সাংবাদিক হইয়া গেছস; তোর লাইগ্যা আমি মামলায় ফাঁসছি। আর এতে আমার ৯০ হাজার টেহা খরচ হইছে। তোর পা কাইট্যা নিয়া যাইয়াম। এসময় প্রাণনাশেরও হুমকি দেয় মঞ্জরুল।

এ বিষয়ে অভিযুক্ত মঞ্জুরুল ইসলাম বলেন-মশিউর রহমান কাউসারের সাথে আমাদের পারিবারিক জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। একাধিকবার নিষেধ করার পরও আমাদের সীমানা থেকে সে বাঁশ কেটে নিয়ে যায়, কিছু বলতে গেলে নিউজের হুমকি দেয়, সাংবাদিকতার ভয় দেখায়। ঘটনার দিন এসব বিষয় নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়, পা কাটা বা প্রাণ নাশের হুমকির কোন ঘটনা ঘটেনি।

মশিউর রহমান কাউসার সাংবাদিকদের বলেন-মঞ্জুরুলের দাবি সঠিক নয়, তার সাথে জমি সংক্রান্ত কোন বিরোধ নেই আমার।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT