ঢাকা (দুপুর ১:৩৭) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে সাংবাদিকদের সাথে আওয়ামীলীগ প্রার্থীর মতবিনিময়

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত (নৌকা) প্রতীকের প্রার্থী, উপজেলা আ’লীগের সদস্য শফিকুল ইসলাম হবি মঙ্গলবার (১৯ জানুয়ারী) রাত ৯টায় গৌরীপুরে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে গৌরীপুর প্রেসক্লাব মিলনায়তনে মতবিনিময় করেছেন।

গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক এইচএম খায়রুল বাসারের সভাপতিত্বে ও সাবেক সভাপতি ও ইকবাল হাসান জুয়েলের সঞ্চলনায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম হবি, ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক ড. সামিউল আলম লিটন, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও সাংবাদিক প্রদীপ ভৌমিক, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, সাবেক উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট জসিম উদ্দিন ও সদস্য সচিব মশিউর রহমান কাউসার প্রমুখ। বক্তারা আগামী পৌরসভার নির্বাচনকে সুষ্ঠু করার জন্য সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম হবি বলেন, পৌরসভার মেয়র নির্বাচিত হলে শহরের যানজট নিরসন, ড্রেনেজ ব্যবস্থার উন্নতি, সরকারি খাল দখলমুক্তকরণ, অডিটরিয়াম নির্মাণ, তরুণদের জন্য খেলাধূলার ব্যবস্থা, সাংস্কৃতিক কার্যক্রমে পৃষ্ঠপোষকতা করাসহ একটি আধুনিক মডেল পৌরসভা গড়ে তুলবো।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারী গৌরীপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT