ঢাকা (সকাল ৬:০৭) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে শুভ্র হত্যার বিচারের দাবীতে স্বেচ্ছাসেবকলীগের মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত



ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও বিআরডিবির চেয়ারম্যান মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের বিচারের দাবীতে সোমবার (১৯ অক্টোবর) মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মধ্যবাজার কৃষ্ণচূড়া চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত মানববন্ধন ও সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানা।

হত্যাকান্ডের তীব্র নিন্দা ও সুষ্ঠু বিচারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন আহাম্মদ, দপ্তর সম্পাদক অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, পৌর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক ও শুভ্রর চাচা আশিকুর রহমান বাচ্চু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঃ মুন্নাফ, ইউপি চেয়ারম্যান ও গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মো. হাবিবুল্লাহ হাবিব, গৌরীপুর পৌরসভার কাউন্সিলার আব্দুল কাদির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সানাউল হক হীরা, মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক এসএস জিল্লুর রহমান, মেহরাব আরেফিন বাধন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, সরকারি কলেজ ছাত্র লীগের সহসভাপতি ওয়াশিকুল ইসলাম রবিন, ছাত্রলীগ নেতা আশরাফুল আলম, পাভেল রহমান প্রমুখ।

বক্তারা বলেন, আইন শৃঙ্খলা বাহিনী তদন্ত করে হত্যাকান্ডের নেপথ্যে জড়িতদের বের করে আইনের আওতায় এনে হত্যাকান্ডের সবোর্চ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। অন্যথায় আন্দোলন অব্যাহত থাকবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT