ঢাকা (দুপুর ২:০১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুরে শুভ্র হত্যাকান্ডের মামলা ডিবিতে হস্তান্তর

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র প্রার্থী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের মামলাটি বৃহস্পতিবার (২২ অক্টোবর) ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ (ডিবি) এর নিকট হস্তান্তর করেছে গৌরীপুর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান।

ময়মনসিংহ গোয়েন্দা পুলিশ (ডিবি) এর অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তথ্য-প্রযুক্তি গাইডলাইনের সহযোগিতায় অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। বিজ্ঞ বিচারক এ হত্যাকান্ডের ঘটনার প্রধান আসামী উপজেলা বিএনপির (একাংশের) যুগ্ম-আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে ৩দিন ও অপর আসামী মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের চান মিয়ার ছেলে রাসেল মিয়া (৩২), ইউনুছ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩২) ও আব্দুল খালেকের ছেলে মজিবুর রহমান (৩০) প্রত্যককে ২দিন করে পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি দিয়েছে।

উল্লেখ্য গৌরীপুর পৌরসভার পানমহালে পৌর মেয়র প্রার্থী হিসাবে গত শনিবার (১৭ অক্টোবর) রাত ১০টার দিকে গণসংযোগ শেষে আব্দুর রহিমের দোকানে নির্বাচনী আলাপচারিতার সময় অতর্কিত হামলা চালিয়ে মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করা হয়। এ সময় তার দুই কর্মী আহত হয়।

মামলায় প্রধান আসামী করা হয়েছে উপজেলা বিএনপির (একাংশের) যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ (৩৮), গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম (৫০) ও তার দু’ভাই সৈয়দ তৌফিকুল ইসলাম (৪৫), সৈয়দ মাজহারুল ইসলাম জুয়েল (৪২), রিয়াদুজ্জামান রিয়াদের ভাই কার্জন, উত্তর বাজার মহল্লার সাকিব আহম্মেদ রেজা (৩৩), পশ্চিম ভালুকার রিফাত (৩২), মইলাকান্দা ইউনিয়নৈর লামাপাড়ার মোজাম্মেল (৩০), নন্দুরা গ্রামের সুমন (৩০), পশ্চিম কাউরাট গ্রামের খাইরুল (৩০) ও হানিফ (৩০), পশ্চিম কাউরাট গ্রামের চান মিয়ার ছেলে রাসেল মিয়া (৩২), ইউনুছ আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩২) ও আব্দুল খালেকের ছেলে মজিবুর রহমান (৩০) কেসহ ও অজ্ঞাতনামা ৭/৮জনকে আসামী করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT