ঢাকা (ভোর ৫:১৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে ভ্রাম্যমান আদালতের ১৬ মামলায় ১৬ হাজার ৯শ টাকা জরিমানা



লকডাউনের ৯ম দিন শুক্রবার (৯ জুলাই) সরকারি বিধি-নিষেধ অমান্য করায় ময়মনসিংহের গৌরীপুরে ১৬ টি মামলায় ১৬ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার গৌরীপুর উপজেলা ও পৌর শহরে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এসব মামলা দায়ের ও জরিমানা আদায় করা হয়।

গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতের পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার ছিলো। কিন্ত সরকারি বিধিনিষেধ উপক্ষো করে দোকান-পাট খোলা, অযথা ঘোরাফেরা ও স্বাস্থ্যবিধি না মানায় পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালতে ১৬ টি মামলায় ১৬ হাজার ৯শ টাকা জরিমানা আদায় করা হয়।

প্রশাসন জানায়, সরকারি বিধিনিষেধ অমান্য ও লকডাউন কার্যকর করতে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ১০ টি মামলায় ৩হাজার ৮শ টাকা, ময়মনসিংহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মেহেদী হাসান ৬ টি মামলায় ১৩ হাজার ১শ টাকা জরিমানা আদায় করেন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন লকডাউন কার্যকর ও জনসাধারণকে সচেতন করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান অব্যাহত থাকবে। পাশাপাশি ভ্রাম্যমাণ আদালত ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছে। যারা সরকারি ঘোষিত নির্দেশনা অমান্য করবে তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT