ঢাকা (রাত ২:৫৩) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

গৌরীপুরে বাড়িঘরে হামলা-ভাংচুরের ঘটনায় থানায় মামলা



ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের গড়পাড়া গ্রামে বাড়িঘরে হামলা ও ভাংচুরের ঘটনায় ১২ জনের উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছে মৃত রহিম বক্সের ছেলে মোঃ আব্দুল মালেক (৬০)।

মামলার বিবরণীতে জানা গেছে, বিবাদীগনের সাথে দীর্ঘ দিন ধরে জমি জমা নিয়ে বিরোধ চলছিল উল্লেখিত গ্রামের মৃত ইব্রাহীম খান পাঠানের ছেলে মোখলেছুর রহমান খান পাঠান গংদের নেতৃত্বে গত ২৪ মে সকাল ১১টার সময় মামলার বাদী আঃ মালেকের বাড়িতে হামলা চালায়।

এসময় কোন উপায়ান্তর না পেয়ে বাদীর ছেলে জাতীয় জরুরী সেবা ৯৯৯ কল করলে সেখানে দ্রুত গৌরীপুর থানা পুলিশ উপস্থিত হলে আসামীরা খুন জখমের হুমকি প্রদর্শন করে চলে যায়। হামলায় শিশু বাচ্চা ইয়ার হোসেন(৩) সহ ৭জন আহত হয়। পরে পুলিশের সহায়তায় বাদীর পরিবারের আহতগণ গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নেয়।

মামলার বিবরনীতে আরও জানা গেছে, বিবাদীগন একই উদ্দেশ্য বেআইনি জনতাবদ্ধে দা, লোহার রড়, বাঁশের লাঠি সোটা নিয়ে বাদীর বসত বাড়ীতে অনধিকার প্রবেশ করে টিনের ঘরের বেড়া ও ঘরের আসবাবপত্র কুপিয়ে ভাংচুর করে ৮০ হাজার টাকা ও আসামী মোঃ দুলাল খান পাঠান (৫০) বিছানার নিচে থাকা ৩০ হাজার টাকা নিয়ে ছিনিয়ে নিয়ে যায়।

মামলার বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলা নং- ২৪, তাং- ২৫/০৫/২০২১ইং।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT