ঢাকা (সকাল ৮:০৩) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্টিত



ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় রামগোপালপুর ইউনিয়নের গাঁও রামগোপালপুর গ্রামের সাংবাদিক আব্দুল কাদিরের বাড়িতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অধীনে জাতীয় মহিলা সংস্থা কতৃক পরিচালিত তথ্য আপা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) অনুষ্টিত হয়।

তথ্য কেন্দ্র গৌরীপুর উপজেলা উদ্যোগে উঠান বৈঠক ২১ ই ডিসেম্বর সকাল ১১ টায় অনুষ্টিত হয়।গৌরীপুর উপজেলা তথ্য আপা রুমি আক্তারের সভাপতিত্বে উপজেলা তথ্য সেবা সহকারী ছাবিকুন্নাহার ও শাহনাজ বেগমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক শাহজাহান কবির, প্রমূখ।

প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন সকল উপকারভোগীদের বিভিন্ন প্রকার আবেদন ভিজিডি, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, দরিদ্রদের চাকুরীর আবেদন সকল প্রকার আবেদন তথ্য সেবার মাধ্যমে বিনামূল্য করা হয়।

পরিবারের সুস্থতা জন্য পরিবারের মূখ্য ভুমিকা কিন্তু নারীরা অবদান রাখতে পারেন তাদের সচেতনতা পরিবারের সদস্যরা সুস্বাস্থের অধিকারী হবে তাই মা বোনদের কে তাদের অধিকার বিষয় আরও সচেতন হওয়ার পরামর্শ ও বাল্য বিয়ে প্রতিরোধে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন তিনি। পরে ২৫জন মহিলাদের মাঝে মাস্ক, খাবার ও নগদ অর্থ বিতরণ করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT