ঢাকা (ভোর ৫:১১) বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ ইং

গৌরীপুরে জমিসংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলা;আহত-২



ময়মনসিংহের গৌরীপুরে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় পরিবারের ২ জন আহত হয়েছেন। উপজেলার রামগোপালপুর ইউনিয়নের চর ধূরুয়া গ্রামে গত শনিবার সকালে এ ঘটনা ঘটে।

প্রতিপক্ষের হামলায় আহতরা হলেন- চর ধূরুয়া গ্রামের একই পরিবারের মো. আবুল কালাম ও তার ছেলে মো. আব্দুর রউফ। আহত আব্দুর রউফকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় মোঃ আবুল কালাম বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। মামলার অভিযুক্তরা হলেন- একই গ্রামের মোঃ আব্দুল ওয়াহাব (৪৫), মোঃ শাকিব মিয়া (২০), মোছাঃ দিনায়ারা বেগম (৪০), মোঃ ওয়াশিদ (৩২), মোঃ আব্দুল মজিদ (৫৫) ও মোঃ আঃ ছালাম (৫৮)।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রামগোপালপুর ইউনিয়নের চর ধূরুয়া গ্রামে গত শনিবার সকাল সাড়ে ৯টার দিকে বাদীর নিজ বাড়িতে প্রতিপক্ষের লোকজন গালিগালাজ করে। একপর্যায়ে মোঃ আব্দুল ওয়াহাবের নেতৃত্বে হামলাকারীরা দেশীয় অস্ত্র ধারালো দা, লাঠি ও লোহার রড দিয়ে মো: আবুল কালাম ও তার ছেলে রউফের ওপর হামলা চালায়।

এ সময় হামলাকারীদের হাত থেকে মো: আবুল কালামকে রক্ষা করতে গেলে ও গালিগালাজের প্রতিবাদ করায় ছেলে আব্দুর রউফকে দা দিয়ে কোপ দেয় এবং মাটিতে ফেলে মারধর করে। পরে বাড়ির লোকজন গুরুতর আহত রউফকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

মামলার বাদী মোঃ আবুল কালাম বলেন,’আমার ছোট ভাইয়ের সাথে দীর্ঘদিন ধরে আমার ক্রয়কৃত জায়গা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে বারবার সালিশে আমার পক্ষে রায় আসে। ঘটনার দিন তারা আমার বাড়ীতে জোরপূর্বক প্রবেশ করে গালিগালাজ করতে থাকে। এর প্রতিবাদ করায় তারা ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে আমাদের আহত করে । আমার ছেলের অবস্থা আশংকাজনক। আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।’

মামলার ১নং আসামী আঃ ওয়াহাব জানান, তাদের সাথে আমার জমি নিয়ে বিরোধ থাকলেও মারামারির সময় আমি ছিলাম না।

এ ব্যাপারে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী জানান,‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতারের অভিযান চলছে।’

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT