ঢাকা (দুপুর ১২:৩০) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুরে চেয়ারম্যান প্রার্থীর কর্মীর ওপর হামলা;মোটরসাইকেল ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock বৃহস্পতিবার বিকেল ০৫:৩৩, ২৩ ডিসেম্বর, ২০২১

ময়মনসিংহের গৌরীপুরের মাওহা ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আল ফারুকের প্রচারণায় হামলা করে এক কর্মীকে মারধর ও পাঁচটি মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় মোহাম্মদ আল ফারুক প্রতিদ্বন্দী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী রমিজ উদ্দিনের সমর্থকদের দায়ী করে বৃহস্পতিবার রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন।

রিটার্নিং অফিসার ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা কামাল হোসেন বলেন, চেয়ারম্যান প্রার্থীর অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অভিযোগ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে প্রেরণ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে বুধবার রাতে মাওহা ইউনিয়নের বৃ-নহটা গ্রামে মোহাম্মদ আল ফারুকের ঘোড়া প্রতীকের সমর্থকরা প্রচারণায় বের হয়। এসময় প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী রমিজ উদ্দিনের সমর্থকরা ঘোড়া প্রতীকের প্রচারণায় হামলা চালিয়ে পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করে। হামলায় ঘোড়া প্রতীকের কর্মী জিএম ফারুক (৪৫) আহত হয়। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

মোহাম্মদ আল ফারুক বলেন, চেয়ারম্যান প্রার্থী রমিজ উদ্দিনের নির্দেশে তার সমর্থকরা আমার প্রচারণায় হামলা করে এক কর্মীকে মারধর ও পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ পাঁচ লাখ টাকার বেশি।

এ বিষয়ে জানতে বৃহস্পতিবার অপর স্বতন্ত্র প্রতীকের (চশমা) প্রার্থী রমিজ উদ্দিন সাংবাদিকদের জানান, তিনি এ বিষয়ে কিছুই জানেন না।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে অভিযোগের অনুলিপি এসেছে। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT