ঢাকা (দুপুর ১:২৬) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

গৌরীপুরে কলেজছাত্র মিঠু হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন পালিত

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock সোমবার সন্ধ্যা ০৬:৫৫, ১৯ সেপ্টেম্বর, ২০২২

ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের অর্নাস চতুর্থ বর্ষের শিক্ষার্থী জহিরুল ইসলাম মিঠু (২৪) হত্যায় জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন পালিত হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে মধ্যবাজার কৃষ্ণচূড়া চত্বরে গৌরীপুর রাজেন্দ্র কিশোর সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে এই কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন-মাওহা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আল ফারুক, শহীদুল ইসলাম মিল্টন, মোঃ রইছ উদ্দিন, শেখ বিল্পব, টিপু সুলতান, নুরুজ্জামান সোহেল, মোঃ রুবেল মিয়া, জয়নাল আবেদীন, ওয়াসিম আকরাম অলি, আরিফুল ইসলাম উদয় ও আল মশহুদ স্বপ্ন প্রমুখ।

উল্লেখ্য; গত ১৩ সেপ্টেম্বর গৌরীপুর পৌর শহরের পাটবাজার মোড়ে মিঠুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় মিঠুর বাবা মোখলেছুর রহমান বাদী হয়ে গত ১৬ সেপ্টেম্বর গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় আসামি করা হয় এলবার্ট ডেভিড রকি (২৫), এলবার্ট ডেভিড সেন্টু (৪০) ও একরামুল হোসেন মামুন (৪৭) ও অজ্ঞাত আরো ৫/৬ জনকে। গত ১৭ সেপ্টেম্বর পুলিশ মামলার প্রধান আসামি এলবার্ট ডেভিড রকিকে গ্রেপ্তার করেছে।

গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন; মিঠু হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অন্যান্য আসামিদেরকে ধরার চেষ্টা চলছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT