ঢাকা (বিকাল ৩:৫৪) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে করোনা রোগীর সেবায় অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার প্রদান 

<script>” title=”<script>


<script>

করোনা মহামারীতে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সেবার জন্য ময়মনসিংহের গৌরীপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসো গৌরীপুর গড়ি’কে একটি অক্সিজেন সিলিন্ডার ও ৯টি পালস অক্সিমিটার প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ । সোমবার (২৬ জুলাই) বিকাল ৩ টায় স্থানীয় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সংগঠনের প্রধান সমন্বয়ক আবু কাউছার চৌধুরী রন্টির হাতে তুলে দেন এসব চিকিৎসা উপকরণ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রবিউল ইসলাম, সংগঠনের সদস্য শেখ বিপ্লব, তৌহিদুল আমিন তুহিন, পিলু ঘোষ, আব্দুর রাকিব, মিঠু ঘোষ, জহিরুল হক রবেল প্রমুখ। এবিষয়ে সংগঠনটির প্রধান সমন্বয়কারী রন্টি চৌধুরী জানান করোনা ভাইরাসের প্রাদুভাবের এই মুহুর্তে পালস অক্সিমিটার যন্ত্রটি আমাদের গৌরীপুরবাসীর জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই মানুষের সেবায় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের আন্তরিক প্রচেষ্টায় এ মহৎ কাজটি বাস্তবায়ন হয়েছে।

তিনি আরো জানান, সংগঠনের স্বেচ্ছাসেবকরা গৌরীপুর পৌর শহরে প্রতিদিন ৯টি পয়েন্টে এসব চিকিৎসা উপকরনের মাধ্যমে বিনামুল্যে মানুষকে সেবা দিয়ে যাবেন। উল্লেখ্য, এসো গৌরীপুর গড়ি সংগঠনটি এর আগে রোগীদের হাসপাতালে আনা-নেয়ার জন্য এ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT