ঢাকা (সকাল ৮:৪৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে এস.এস.সি. ও সমমান পরীক্ষায় ১৬৮ শিক্ষার্থীর জিপিএ-৫

<script>” title=”<script>


<script>

ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের গৌরীপুরে ২০২০ সনের এস,এস,সি ও সমমানের পরীক্ষায়
৩৪টি উচ্চ বিদ্যালয়’ ১৬টি মাদরাসা, ৩টি টেকনিক্যাল স্কুল ও ২টি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ থেকে ১৬৮জন শিক্ষার্থী জিপিএ-৫ পেয়েছে।

উপজেলায় জিপিএ-৫ প্রাপ্তির ক্ষেত্রে গৌরীপুর রাজেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয় ১ম স্থান ও গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ২য় স্থানে রয়েছে।

জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষাপ্রতিষ্ঠানের মাঝে গৌরীপুর আর.কে সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৩১ জন, গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ২১ জন, শাহগঞ্জ স্কুল আ্যান্ড কলেজ থেকে ১৬ জন, মনাটি উচ্চ বিদ্যালয় থেকে ১৩জন, শ্যামগঞ্জ গার্লস উচ্চ বিদ্যালয় থেকে ১২ জন, ডাঃ এম. আর. করিম উচ্চ বিদ্যালয় থেকে ১২জন, বারুয়ামারি উচ্চ বিদ্যালয় থেকে ৯ জন, পাছার উচ্চ বিদ্যালয় থেকে ৮জন, নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয় থেকে ৭ জন, রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয় থেকে ৬ জন, লংকাখলা উচ্চ বিদ্যালয় থেকে ৫জন, শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে ৩ জন, ডৌহাখলা উচ্চ বিদ্যালয় থেকে ৩জন, নহাটা উচ্চ বিদ্যালয় থেকে ৪ জন, গিধাঊষা উচ্চ বিদ্যালয় থেকে ২জন, বালিজুরি উচ্চ বিদ্যালয় থেকে ১জন, ধূরুয়া নাজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় থেকে ১জন।

পুম্বাইল ফজলুল উল ফাজিল মাদরাসা থেকে ২জন, রাইশিমুল দারুসসুন্নাত দাখিল মাদরাসা থেকে ১ জন, গৌরীপুর টেকনিক্যাল স্কুল আ্যান্ড কলেজ থেকে ৭ জন ও টেক্সটাইল ভোকেশনাল থেকে ৪ জন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT