ঢাকা (বিকাল ৩:২২) বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ ইং

গৌরীপুরে এমপি-মেয়রের চা-চক্র অনুষ্ঠিত



ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার ‘করোনা মোকাবেলায় করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা লকডাউনের বিধি-নিষেধ থাকায় পূর্বঘোষিত অনুষ্ঠান স্থগিত করে এমপি-মেয়রের চা-চক্র অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩মে) বেলা ১১টায় গৌরীপুর পৌরসভার আয়োজনে যাবতীয় প্রস্তুতি থাকলেও লকডাউনে জনসমাগম নিষিদ্ধ থাকায় অনুষ্ঠানটি স্থগিত করতে হয়।

মতবিনিময় সভা স্থগিত হলেও গৌরীপুর থেকে নির্বাচিত বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি ও গৌরীপুর পৌরসভার তিন বারের নির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম পৌর কার্যালয়ে এক চা-চক্রে মিলিত হন। এসময় তারা সুধী সমাজ ও সাংবাদিকদের সাথে কুশল বিনিময় করেন।

উল্লেখ্য, গত পৌর নির্বাচনকে কেন্দ্র করে গৌরীপুরে এমপি-মেয়রের দূরত্ব সৃষ্টি হয়। মেয়র সৈয়দ রফিকুল ইসলাম স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিজয়ী হন।

মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, এমপি মহোদয়ের সাথে আমার কখনোই দূরত্ব ছিলো না, নির্বাচনকে কেন্দ্র করে সাময়িক ভুল বুঝাবুঝি সৃষ্টি হয়েছিল। এখন এ দূরত্বের অবসান হয়েছে।

তিনি আরও বলেন, করোনার কারণে প্রশাসনের পক্ষ থেকে আজকের অনুষ্ঠানটি ভার্চুয়ালী করার অনুরোধ করা হয়, কিন্তু প্রস্তুতি না থাকায় স্থগিত করা হয়। পরবর্তীতে অনুষ্ঠানটির করণীয় বিষয়ক পরামর্শের জন্য এ চা-চক্রের আয়োজন করা হয়েছে।

নাজিম উদ্দিন আহমেদ এমপি বলেন, মেয়র যেহেতু বিদ্রোহী প্রার্থী ছিলেন তাই নির্বাচনে দলীয় প্রার্থীর বাইরে আমার কাজ করার সুযোগ ছিল না। আমাদের মাঝে ব্যক্তিগত সম্পর্কের এখন আর কোন দূরত্ব নেই।

চা-চক্রে পৌর কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT