ঢাকা (সন্ধ্যা ৭:৫৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

গৌরীপুরে ইউএনও’র নাম্বার ক্লোন করে টাকা হাতিয়ে নিল প্রতারক চক্র

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হাসান মারুফের সরকারি নাম্বার ক্লোন করে স্থানীয় জনপ্রতিনিধি ও ব্যক্তিদের কাছে টাকা দাবি করছে প্রতারক চক্র। মঙ্গলবার(২১সেপ্টেম্বর) প্রতারক চক্র ইউএনও এর ক্লোনকৃত নাম্বার দিয়ে ইউএনও পরিচয়ে উপজেলার সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় গৌরীপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানা গেছে, গৌরীপুর ইউএনও’র সরকারি মোবাইল নম্বর ক্লোন করে মঙ্গলবার দুপুরে প্রতারক চক্র সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নানের কাছে ফোন করে। এসময় প্রতারক চক্রের সদস্য ইউএনও পরিচয় দিয়ে একটি বাংলালিংক নম্বরে ০১৯৫০১৩৬৫৬৭ নম্বরে পাঁচ হাজার টাকা পাঠাতে বলে। এসময় ইউপি চেয়ারম্যান মান্নান মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে পাঁচ হাজার টাকা পাঠান ওই নম্বরে।

আব্দুল মান্নান বলেন, মঙ্গলবার দুপুরে ইউএনও পরিচয়ে ফোন করে পাঁচ হাজার টাকা পাঠানোর কথা বলে। যেহেতু ইউএনও সাহেবের নম্বর মোবাইলে সেভ ছিল তাই বিষয়টি নিয়ে তেমন সন্দেহ হয়নি। পরে ইউএনও সাহেবের দেখা হলে টাকা পেয়েছেন কিনা জানতে চাইলে প্রতারণার বিষয়টি ধরা পড়ে।

ইউএনও হাসান মারুফ বলেন, ইউএনও’র সরকারি নম্বর ক্লোন করে জনপ্রতিনিধিদের কাছে টাকা চাওয়া হচ্ছে এমন অভিযোগ পেয়ে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। সবাইকে তথ্য আদান-প্রদান ও লেনদেনের বিষয়ে সর্তক থাকতে অনুরোধ করা হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিক বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত ও প্রতারক চক্রকে ধরতে চেষ্টা চালাচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT