ঢাকা (দুপুর ১:৩১) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

গৌরীপুরে অগ্নিকাণ্ডে পুড়ে মারা গেল কৃষকের চার গরু



ময়মনসিংহের গৌরীপুরে অগ্নিকাণ্ডে পুড়ে কৃষক আব্দুল লতিফের চারটি গরু মারা গেছে। বুধবার দিবাগত রাতে উপজেলার বোকাইনগর ইউনিয়নের বৃবড়ভাগ গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল লতিফের বাড়ি উপজেলার বোকাইনগর ইউনিয়নের বৃবড়ভাগ গ্রামে। তিনি পাশর্^বর্তী অচিন্তপুর ইউনিয়নের স্থানীয় একটি মসজিদে ইমামতি করেন। বাড়িতে তার গরুগুলো পরিবারের লোকজন দেখাশুনা করতো। গত বুধবার দিবাগত রাতে আব্দুল লতিফের ভাই আব্দুল মতিন গোয়ালঘরে সেচ পাম্প চালু করে ঘুমাতে যান। কিছুক্ষণ পর গোয়ালঘরে আগুনের লেলিহান শিখা দেখে প্রতিবেশীরা ডাক-চিৎকার শুরু করে। পরে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও গোয়ালঘর পুড়ে ছাই সহ একটি ষাঁড়, একটি গাভী ও দুইটি বাছুর সহ চারটি গরু মারা যায়।

 

আব্দুল লতিফ বলেন, আমি মসজিদে ইমামতি করি। পরিবারের লোকজন বাড়িতে গরুগুলো দেখাশুনা করতো। কিন্ত আগুনে আমার সবশেষ করে দিলো। ক্ষয়ক্ষতির পরিমাণ দুই লাখ টাকার মতো।

 

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাকিল আহমেদ বলেন, অগ্নিকান্ডে কৃষকের গোয়াল ঘর পুড়ে গরু মারা যাওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তাকে পাঠানো হচ্ছে। খোঁজ নিয়ে সহযোগিতার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT