ঢাকা (সন্ধ্যা ৭:৪২) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

কুলাউড়ার ফনাই নদী থেকে গৃহবধূর লাশ উদ্ধার

ছবিঃ মৌলভীবাজার জেলা প্রতিনিধি, মেঘনা নিউজ।

<script>” title=”<script>


<script>

 মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজারঃ মৌলভীবাজারের কুলাউড়ায় নিখোঁজের ৫ দিন পর নদীতে নাজমীন খানম (৪৫) নামে এক গৃহবধুর ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।
শনিবার ২৮ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে উপজেলার বরমচাল ইউনিয়ন এলাকার অংশে ফানাই নদী থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। নাজমীন বরমচালের উত্তর রাউৎগাঁও মাঝিপাড়া গ্রামের হান্নান মিয়ার স্ত্রী। পুলিশ ও স্থানীয়দের দাবি নাজমীন মানসিক ভারসাম্যহীন ছিলেন।
পুলিশ ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম টেপন জানান, উপজেলার ভাটেরায় নাজমীনের ছোট বোন তাঁর মামার বাড়িতে থেকে প্রাইমারি স্কুলে শিক্ষকতা করেন। নাজমীন যখন মানসিকভাবে অসুস্থ হতেন তখন তিনি মামার বাড়িতে গিয়ে ছোট বোনের কাছে থাকতেন। গত ২২ সেপ্টেম্বর মানসিকভাবে অসুস্থ হয়ে পড়লে নাজমীনকে তাঁর ছোট বোনের বাড়িতে দিয়ে আসেন হান্নান মিয়া। ২৩ সেপ্টম্বর সকাল থেকে নাজমীনের কোন খোঁজ পাওয়া যাচ্ছিলো না। পরে তাঁর স্বামীসহ স্বজনরা অনেক খুঁজাখোজি করেন।
শুক্রবার (২৭ সেপ্টেম্বর) কুলাউড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন নাজমীনের স্বামী। শনিবার দুপুরে পুলিশ তাঁর বাড়ি ও স্বামীর বাড়ি বরমচালে বিষয়টি তদন্ত করতে যায়। এসময় স্থানীয়রা গ্রামের পাশে ফানাই নদীতে একজন নারীর লাশ দেখতে পেয়ে পুলিশকে বিষয়টি অবগত করেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করলে নাজমীনের লাশ বলে নিশ্চিত করেন তাঁর স্বজনরা।
কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী বলেন, স্থানীয় সবার সাথে আলাপ করে জানা যায় নাজমীন খানম মানসিক ভারসাম্যহীন ছিলেন। বেশি অসুস্থ হলে তিনি তাঁর বোনের কাছে থাকতেন। গত ২৩ সেপ্টেম্বর থেকে তিনি নিখোঁজ হন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT