ঢাকা (সকাল ৭:২৪) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

কুমিল্লা-১ আসনকে তিলোত্তমা নগরী হিসেবে গড়তে চান এমপি আব্দুস সবুর



এ কথা বলেছেন কুমিল্লা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ও আইইবি’র প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুস সবুর। তিনি আরও বলেন, নির্বাচনের আগে আমি এই আসনের সাধারণ মানুষের সঙ্গে যেসব ওয়াদা দিয়েছি তা অক্ষরে অক্ষরে পালন করবো।

 

রোববার (১৪ জানুয়ারি) বিকালে তার নিজ বাসভবন কদমতুলিতে মেঘনা নিউজের সঙ্গে নির্বাচন পরবর্তী এক স্বাক্ষাতকারে বলেন, এই দুই উপজেলার মানুষ অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গত ৭ জানুয়ারি আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করেছেন। আমার উপর আস্থা রেখেছেন আমি আগামীর ৫ বছর এই আস্থা ও ভরসার মূল্য দিবো।

নবনির্বাচিত সাংসদ সবুর বলেন, মানুষের কল্যাণের রাজনীতি করাই আমার মূল লক্ষ্য। সাধারণ মানুষ যাতে আমার নির্বাচনী এলাকায় শান্তিতে ও নিরাপদে বাস করতে পারে আমি সে লক্ষ্যে কাজ করে যাবো। আমি কথায় নয়,কাজে বিশ্বাসী। অন্যায় ও অবিচারকারীকে বিন্দু পরিমান ছাড় দেওয়া হবে না।

 

তিনি আরও বলেন, এই দুই উপজেলাকে নিয়ে আমার ব্যাপক পরিকল্পনা রয়েছে। এই দুই উপজেলার বেশ কিছু নিম্নোঞ্চল এলাকাকে বাধ নির্মাণ করে বন্যামুক্ত করবো।মাদক, রাহাজানি, চুরি, সন্ত্রাস নির্মূল করে মানুষের বাসযোগ্য উপজেলা হিসেবে গড়ে তুলবো। অগ্রাধিকার ভিত্তিতে গৌরীপুর ইউনিয়নকে পৌরসভায় রুপ দেবো। তিতাস উপজেলার কড়িকান্দি ইউনিয়নকেও প্রকারান্তরে পৌরসভায় রুপ দেবো। আমার সর্বাত্মক চেষ্টা থাকবে এই দুই উপজেলাকে মডেল উপজেলায় বাস্তবায়নের লক্ষ্যে কাজ করার। আমার দৃঢ় বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে এই অঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন করে দৃষ্টান্ত স্থাপন করতে পারব— ইনশাল্লাহ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT