ঢাকা (রাত ৮:১৫) বুধবার, ১৫ই মে, ২০২৪ ইং

কমলগঞ্জে চা শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার



মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় অর্জুন মহালী (২৭) নামের এক চা শ্রমিকের গাছের ডালের সঙ্গে গলায় দড়ি দিয়ে বসা অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে কমলগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার (২৫ জুন) সকালে কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী মাধবপুর ইউনিয়নের পাত্রখোলা চা বাগানের কবরস্থান নামক  এলাকায় একটি আম গাছের ডালের সাথে গলায় রশি দিয়ে বসারত অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয় এবং তার পাশে থাকা একটি বাক্স ও একটি রুটি পাওয়া যায়।

অর্জুন পাত্রখোলা চা বাগানের মসজিদ লাইনের গোপাল মহালীর ছেলে। ঘটনাস্থলে শুক্রবার সকালে গরু রাখতে আসা রাখাল ছেলেরা লাশটি দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে জড়ো হয়।

নিহতের চাচাতো ভাই জাফর মহালী জানান, বৃহস্পতিবার বিকাল থেকে অর্জুনকে পাওয়া যাচ্ছিল না। শুক্রবার লোকমুখে খবর শুনে এসে দেখেন এটি তার চাচাতো ভাইয়ের লাশ। সে খুব সহজ-সরল প্রকৃতির ছিলো। তাদের ধারণা কেউ তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে। তার হাতে রক্তের দাগও পাওয়া গেছে। এদিকে গাছের সাথে লাশ ঝুলে থাকতে দেখে চা-শ্রমিকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্ঠি হয়েছে।

পাত্রখোলা চা বাগানের ব্যবস্থাপক শামসুল ইসলাম সেলিম জানান, চা শ্রমিকদের কাছ থেকে লাশের খবর শুনে ঘটনাস্থলে গিয়ে দেখেন অর্জুনের মরদেহ গাছের সাথে ঝুলে আছে। তিনি পুলিশকে জানালে কমলগঞ্জ থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান জানান,‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।ময়না তদন্ত শেষে বুঝা যাবে এটা হত্যা না আত্মাহত্যা।’

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT