ঢাকা (বিকাল ৩:৫৩) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার প্রয়োজন : সুবিদ আলী ভূঁইয়া



উন্নয়ন আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নাম এদেশে এক অনন্য ইতিহাস হয়ে থাকবে।

আজকে নতুন এক বিস্ময়কর ইতিহাস গড়লেন তিনি। উন্নয়নের পালকে যুক্ত হলো এক বিস্ময়কর ইতিহাস।

তার দক্ষ নেতৃত্বগুণে সমুদ্র ও পাহাড়ের নগরী কক্সবাজারের রেললাইনের নতুন অভিযাত্রায় নাম লেখালেন তিনি। আইকনিক রেল স্টেশন উদ্বোধনের কারণে আজকে থেকে মানুষ ট্রেনে করে নিরাপদ যাত্রায় কক্সবাজার যেতে পারবেন।

 

তার এমন অভাবনীয় সাফল্যে তিনি এখন বিশ্ব কাব্যকথায় গল্প হয়েছেন।

আমেরিকার প্রভাবশালী লিটল ম্যাগাজিন টাইম ম্যাগাজিনের প্রচ্ছদে তার ছবি ঠাঁই পেয়েছে। স্থান পেয়েছেন উন্নয়নের কথা । এই বিরল অর্জন কেবল তার বলিষ্ঠ ও দক্ষ নেতৃত্বগুণের কারণেই হয়েছেন।

 

মাননীয় প্রধানমন্ত্রী আজ বিশ্ব নেতায় পরিণত হয়েছেন।অনেক দেশের রাষ্ট্র প্রধানদের আইডল এখন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

উপজেলার মারুকা ইউনিয়ন পরিষদের সংস্কার কাজ, নবনির্মিত ভবন ও সুপেয় পানির রুরাল ওয়াটার পাইপলাইন সাপ্লাই ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কুমিল্লা-১ আসনের সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া।

 

প্রধান অতিথি আরও বলেন, সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। বিএনপি ও এর দোসরারা মিলে সরকারীবিরোধী বিভিন্ন প্রপাগাণ্ডা ছড়িয়ে জনমনে নেতিবাচক বিভ্রান্তি ছড়াচ্ছে। আতঙ্ক ছড়াচ্ছে,অগ্নি সন্ত্রাস করছে

তাই আপনারা সকলে শতর্ক থাকুন।

 

সুবিদ আলী ভূঁইয়া আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনরা ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হোন। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারও আওয়ামী লীগ নিরঙ্কুশ বিজয় লাভ করবে।

 

শনিবার (১১ নভেম্বর) বিকালে মারুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম শাহজাহান ভূঁইয়ার সভাপতিত্ব্যে এই উন্নয়ন সমাবেশে আরও বক্তব্য দেন— এমপি পত্নী মিসেস মাহমুদা ভূঁইয়া,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, জেলা পরিষদের সদস্য জেবুন্নেসা জেবু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের তালুকদার, উপজেলা কৃষক লীগের সভাপতি মোহাম্মদ শাহআলম প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT