ঢাকা (রাত ১২:০৬) মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ ইং
শিরোনাম

ঈদসামগ্রী নিয়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াল ইঞ্জিনিয়ার এসোসিয়েশন



দাউদকান্দি, মেঘনা ও তিতাস নিয়ে গঠিত ইঞ্জিনিয়ার এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক কুমিল্লা-১ আসনের সাংসদ ও ইঞ্জিনিয়ার ইনস্টিটিউট অব বাংলাদেশ (আইবি) এর প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার আব্দুস সবুরের নির্দেশে ইঞ্জিনিয়ার এসোসিয়েশনের উদ্যোগে মঙ্গলবার ( ৯ এপ্রিল) দুপুরে ঝুমকা সিনেমা হলরুমে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— উপজেলা আওয়ামী লীগের সাধাারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার।

 

উল্লেখ্য, উপজেলা ভিত্তিক ইঞ্জিনিয়ারদের এই সংগঠন প্রতি বছর নিজস্ব অর্থায়নে নিজেদের সাধ্যমত সমাজের অবহেলিত জনগোষ্ঠীর মাঝে ঈদসামগ্রী বিতরণ করে থাকে। এছাড়া বিভিন্ন দুর্যোগেও এই সংগঠনের নেতৃবৃন্দ অসহায় মানুষের জন্য কাজ করে থাকে।

 

তাদের এই মানবিক কাজের প্রসংশা করে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মহিউদ্দিন শিকদার বলেন,”আমি অত্যন্ত গর্ববোধ করছি যে, উপজেলা ভিত্তিক ইঞ্জিনিয়ারদের সংগঠন মানুষের কল্যাণে কাজ করে। আজকে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের জন্য তারা যে ঈদসামগ্রী বিতরণ করেছেন এটা একটা সমাজের জন্য পজেটিভ বার্তা।

 

আমাদের উচিত যে যার অবস্থান থেকে সমাজের জন্য কাজ করা, মানবিক প্রতিটি কাজে মানুষের পাশে থাকা।

তিনি আরও বলেন, আমরা দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর উদযাপন করবো। আমাদের আশপাশে থাকা অবহেলিত মানুষের একটু খোঁজ নিলেই আমাদের সমাজের সুবিধাবঞ্চিত মানুষেরা ভালো থাকবে।”

 

ইঞ্জিনিয়ার এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদের সভাপতিত্বে এছাড়াও আরও উপস্থিত ছিলেন— সুন্দলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসলাম মিয়াজি চেয়ারম্যন, ইঞ্জি. আ. মান্নান মোল্লা, উপস্থিত ছিলেন ইঞ্জি. আনিসুজ্জামান মানিক, ইঞ্জি.তফাজ্জল হোসেন,ইঞ্জি. হাসান, ইঞ্জি. মাহবুব ভুইয়া, ইঞ্জি. আবুল খায়ের ভুইয়া, ইঞ্জি.আরিফ, ইঞ্জি. ফয়সাল হোসেন শিশির, ইঞ্জি. চঞ্চল ভুইয়া, ইঞ্জি. মঞ্জিল, ইঞ্জি. শামীম, মামুনসহ আরও অনেকে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT